১৫ ডিসেম্বর ২০১৯

বিমানবন্দরে দেড় কোটি টাকার স্বর্ণ ও মোবাইলসহ আটক ৩

-

হজরত শাহজালাল রহ: আন্তর্জাতিক বিমানবন্দরে দুই কেজি ৫৬০ গ্রাম স্বর্ণসহ তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেনÑ আফলাতুন আক্তার মুক্তি, কনিকা হোসেন ঝুনু এবং সাইফুল ইসলাম। এ সময় তাদের কাছ থেকে ১০টি বিদেশী মোবাইল ফোনও জব্দ করা হয়। গতকাল শুক্রবার বেলা ১১টায় ঢাকা কাস্টম হাউজের প্রিভেন্টিভ টিম তাদের আটক করে।
ঢাকা কাস্টম হাউজের সহকারী কমিশনার মো: সাজ্জাদ হোসেন জানান, খবর ছিল স্বর্ণের চালান আসছে। এ তথ্যে বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারি করতে থাকেন প্রিভেন্টিভ টিমের সদস্যরা। বাংলাদেশ বিমানের বিজি-২২২ ফ্লাইটে মাসকট থেকে সিলেট হয়ে ঢাকায় আসা তিন যাত্রীকে সন্দেহজনক হলে তল্লাশি করা হয়। এ সময় তাদের কাছ থেকে স্বর্ণসহ ও বিদেশী মোবাইল ফোন জব্দ করা হয়। উদ্ধারকৃত স্বর্ণ ও মোবাইলের বাজারমূল্য প্রায় এক কোটি ৩৩ লাখ টাকা। আটককৃতদের পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে কাস্টমস আইনে মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ

দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (২২০৭১)মাংস রান্নার গন্ধ পেয়ে বাঘের হানা, জঙ্গলে নিয়ে গিয়ে জ্যান্ত খেল নারীকে (২০৯৩০)ব্রিটেনের প্রথম হিজাব পরিহিতা এমপি বাংলাদেশী বংশোদ্ভূত আপসানা (১৫৪৬৮)ব্রিটেনে বাংলাদেশ-ভারত-পাকিস্তানের যারা নির্বাচিত হলেন (১৪৪৪৫)ইসরাইলি জাহাজকে ধাওয়া তুর্কি নৌবাহিনীর (১৩৯২৭)চিকিৎসার নামে নারীর গোপনাঙ্গে হাত দিতেন ভারতীয় এই চিকিৎসক (১২৫২৯)৪ বোনের জন্ম-বিয়ে একই দিনে! (১০৯৩৯)বিক্ষোভের আগুন আসামে এতটা স্বতঃস্ফূর্তভাবে ছড়াবে, ভাবেননি অমিত শাহেরা (১০৮৩৪)কোন রীতিতে বিয়ে করলেন সৃজিত-মিথিলা? (১০১৬৬)নির্দেশনার অপেক্ষায় বিএনপির তৃণমূল (৯৮৩৯)



hacklink Paykwik Paykasa
Paykwik