২৯ জানুয়ারি ২০২০

বিমানবন্দরে দেড় কোটি টাকার স্বর্ণ ও মোবাইলসহ আটক ৩

-

হজরত শাহজালাল রহ: আন্তর্জাতিক বিমানবন্দরে দুই কেজি ৫৬০ গ্রাম স্বর্ণসহ তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেনÑ আফলাতুন আক্তার মুক্তি, কনিকা হোসেন ঝুনু এবং সাইফুল ইসলাম। এ সময় তাদের কাছ থেকে ১০টি বিদেশী মোবাইল ফোনও জব্দ করা হয়। গতকাল শুক্রবার বেলা ১১টায় ঢাকা কাস্টম হাউজের প্রিভেন্টিভ টিম তাদের আটক করে।
ঢাকা কাস্টম হাউজের সহকারী কমিশনার মো: সাজ্জাদ হোসেন জানান, খবর ছিল স্বর্ণের চালান আসছে। এ তথ্যে বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারি করতে থাকেন প্রিভেন্টিভ টিমের সদস্যরা। বাংলাদেশ বিমানের বিজি-২২২ ফ্লাইটে মাসকট থেকে সিলেট হয়ে ঢাকায় আসা তিন যাত্রীকে সন্দেহজনক হলে তল্লাশি করা হয়। এ সময় তাদের কাছ থেকে স্বর্ণসহ ও বিদেশী মোবাইল ফোন জব্দ করা হয়। উদ্ধারকৃত স্বর্ণ ও মোবাইলের বাজারমূল্য প্রায় এক কোটি ৩৩ লাখ টাকা। আটককৃতদের পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে কাস্টমস আইনে মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ

রিফাত হত্যার আগের দিনও নয়ন বন্ডের বাসায় গিয়েছিল মিন্নি এক সচিব ওএসডি, ১১ অতিরিক্ত সচিবের দফতর বদল নির্ভয়ে কেন্দ্রে যাবেন, জীবন দিয়ে হলেও আপনাদের সুরক্ষা দেব ইনশাআল্লাহ : ইশরাক রাজউক ও দুর্নীতি এখন সমার্থক : টিআইবি প্রচারণার শেষ মুহূর্তে ইশরাকের গণসংযোগে জনস্রোত চীন থেকে যারা ফিরতে চান ফ্লাইট প্রস্তুত রাখা হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী আতিকের সামনে আওয়ামী লীগের দুই কাউন্সিলর প্রার্থীর মারামারি ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ প্রতিবন্ধীসহ নিহত-৪ হজের বিমান ভাড়া ১ লাথ ৪০ হাজার টাকার প্রস্তাব জুলুমের শামিল : ড. নাসের শ্বশুরবাড়িতে স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী জলাবদ্ধতা নিরসনে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করা হবে : মিলন

সকল