২৮ জানুয়ারি ২০২০

ভিসির দুর্নীতির তথ্য উপাত্ত নিয়ে মন্ত্রণালয়ে শিক্ষকরা

-

সন্ধ্যা থেকে চলমান মিটিং শেষে ভিসি ফারজানা ইসলামের দুর্নীতির তথ্য-উপাত্ত সহকারে মন্ত্রণালয়ের উদ্দেশ একটি প্রতিনিধিদল পাঠিয়েছেন আন্দোলনকারীরা।
এ বিষয়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজের সাধারণ সম্পাদক ও আন্দোলনকারী অধ্যাপক খবির উদ্দিন বলেন, ছয় পাতার অভিযোগপত্র এবং সাথে প্রায় ৭০ পাতার নথি সংযুক্ত করা হয়েছে। সেগুলো নিয়ে আন্দোলনকারী শিক্ষক অধ্যাপক তারেক রেজা ও খন্দকার হাসান মাহমুদ শিক্ষামন্ত্রীর একান্ত সচিব ড. আলিম খান সাথে সাক্ষাতের উদ্দেশে রওনা দিয়েছেন। এই নথিগুলো সরকারের কাছে জমা দেয়া হবে।


আরো সংবাদ

স্কুল ছাত্রীকে ধর্ষণের পর ফেসবুক স্বীকারোক্তি : সেই ৪ বন্ধু রিমান্ডে ড. মো. আব্দুল ওহাব বারি’র নতুন মহাপরিচালক মির্জা ফখরুলের কাছে ভোট চাইলেন আতিক ফেরি থেকে নামতে গিয়ে নদীতে ট্রাক সভাপতিসহ ৫ পদে বিএনপি, সম্পাদকসহ ১০ পদে আ’লীগপন্থীরা বিজয়ী জালিয়াতির অভিযোগে ঢাবির ৬৩ শিক্ষার্থী বহিষ্কার কেক খাওয়া নিয়ে ঝগড়া : ছোট ভাইয়ের দায়ের কোপে বড়ভাই নিহত বাংলাদেশের জীবাশ্ম জ্বালানি নিজেদের উন্নয়নে ব্যবহৃত হবে : প্রধানমন্ত্রী সন্তানকে পানিতে ফেলে হত্যার দায়ে সেই মায়ের বিরুদ্ধে মামলা আজহারীর হাতে মুসলমান হওয়া সেই ১১ জনকে ভারতে পাঠিয়েছে পুলিশ হাতিরঝিল-ডেমরা মহাসড়ক উন্নীতকরণ সহায়ক প্রকল্প অনুমোদন

সকল

নৃশংসভাবে ২ মাসের কন্যা খুন করে মায়ের নিখুঁত অভিনয়, হতভম্ব পুলিশ (২০০৮৭)আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত (১৪৩৯০)পরকীয়ার জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর প্রেমিককে এলোপাথাড়ি কোপাল স্বামী (১১৯৩০)স্ত্রী হিন্দু, তিনি মুসলিম, ছেলেমেয়েরা কোন ধর্মাবলম্বী? মুখ খুললেন শাহরুখ (৯৮২৪)২২ বছরের তরুণের প্রেমে হাবুডুবু ৬০ বছরের দাদির (৭৮২৩)সিরিয়ায় রুশ-মার্কিন সেনাদের মধ্যে সংঘর্ষ (৭৩০৯)বাগদাদের মার্কিন দূতাবাস লক্ষ্য করে রকেট হামলা (৭০৯৬)স্ত্রীর সহযোগিতায় কিশোরী শ্যালিকাকে লাগাতার ধর্ষণ (৭০৭০)শোনা গেল তিন হাজার বছর আগের মমির ‘কণ্ঠস্বর’ (৫৭২৩)নিজের সন্তানকে কেন এতো নৃশংসভাবে হত্যা করলেন মা? কী বলছেন বিশেষজ্ঞরা (৫৩৭১)