২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনায় পুলিশের গাড়ি

-

রাজধানীর শেরেবাংলা নগরে চন্দ্রিমা উদ্যানের সামনে এক মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে পুলিশের গাড়ি দুর্ঘটনায় পড়ে ফুটপাথে উঠে যায়। এতে ওই গাড়িতে থাকা রামপুরা থানার পরিদর্শকসহ (তদন্ত) তিনজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে। মোটরসাইকেল চালক সাকিল আহমেদকে আটক করেছে পুলিশ।
আহতরা হলেনÑ রামপুরা থানার পরিদর্শক মাসুদ পারভেজ, চালক কনস্টেবল মোহসিন এবং আনসার আকিদুল ইসলাম। তাদের চিকিৎসার জন্য প্রথমে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে পঙ্গু হাসপাতালে নেয়া হয়। দুর্ঘটনায় গাড়িটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।
শেরেবাংলা নগর এলাকায় কর্তব্যরত ট্রাফিক পশ্চিম বিভাগের সার্জেন্ট ফারুক মিয়া বলেন, রাস্তাটির পশ্চিম দিক থেকে রামপুরা থানা পুলিশের ওই গাড়িটি আসছিল। এ সময় পূর্ব দিক থেকে একটি মোটরসাইকেল উল্টো লেনে পশ্চিমের দিকে যাচ্ছিল। হঠাৎ মোটরসাইকেলটি পুলিশের পিকআপ ভ্যানের সামনে পড়ে ইউটার্ন করে সরে যেতে চায়। এ অবস্থায় ওই মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে পিকআপটি ফুটপাথে উঠে যায়। সেখানে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে পিকআপের সামনের ইঞ্জিনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে আহত হন পিকআপে থাকা তিনজনই।


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল