২২ জানুয়ারি ২০২০

মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনায় পুলিশের গাড়ি

-

রাজধানীর শেরেবাংলা নগরে চন্দ্রিমা উদ্যানের সামনে এক মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে পুলিশের গাড়ি দুর্ঘটনায় পড়ে ফুটপাথে উঠে যায়। এতে ওই গাড়িতে থাকা রামপুরা থানার পরিদর্শকসহ (তদন্ত) তিনজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে। মোটরসাইকেল চালক সাকিল আহমেদকে আটক করেছে পুলিশ।
আহতরা হলেনÑ রামপুরা থানার পরিদর্শক মাসুদ পারভেজ, চালক কনস্টেবল মোহসিন এবং আনসার আকিদুল ইসলাম। তাদের চিকিৎসার জন্য প্রথমে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে পঙ্গু হাসপাতালে নেয়া হয়। দুর্ঘটনায় গাড়িটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।
শেরেবাংলা নগর এলাকায় কর্তব্যরত ট্রাফিক পশ্চিম বিভাগের সার্জেন্ট ফারুক মিয়া বলেন, রাস্তাটির পশ্চিম দিক থেকে রামপুরা থানা পুলিশের ওই গাড়িটি আসছিল। এ সময় পূর্ব দিক থেকে একটি মোটরসাইকেল উল্টো লেনে পশ্চিমের দিকে যাচ্ছিল। হঠাৎ মোটরসাইকেলটি পুলিশের পিকআপ ভ্যানের সামনে পড়ে ইউটার্ন করে সরে যেতে চায়। এ অবস্থায় ওই মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে পিকআপটি ফুটপাথে উঠে যায়। সেখানে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে পিকআপের সামনের ইঞ্জিনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে আহত হন পিকআপে থাকা তিনজনই।


আরো সংবাদ

নীলফামারীতে আজ আজহারীর মাহফিল, ১০ লক্ষাধিক লোকের উপস্থিতির টার্গেট (১৬৬৬৩)ইসরাইলের হুমকি তালিকায় তুরস্ক (১৪৪৬৩)বিজেপি প্রার্থীকে হারিয়ে মহীশূরের মেয়র হলেন মুসলিম নারী (১৩৮৫৯)আতিকুলের বিরুদ্ধে ৭২ ঘণ্টায় ব্যবস্থার নির্দেশ (৮৩৫১)জয় বাংলা স্লোগান দিয়ে তাবিথের প্রচারণায় হামলা (৮১০২)মসজিদে মাইক ব্যবহারের অনুমতি দিল না ভারতের আদালত (৫৯৫১)মৃত ঘোষণার পর মা কোলে নিতেই নড়ে উঠল সদ্য ভূমিষ্ঠ শিশুটি (৫৭৮২)তাবিথের ওপর হামলা : প্রশ্ন তুললেন তথ্যমন্ত্রী (৫৪৪৯)দ্বিতীয় স্ত্রী তালাক দিয়ে ফিরলেন স্বামী, দুধে গোসল দিয়ে বরণ করলেন প্রথমজন (৫৩৯৭)ইশরাককে ফুল দিয়ে বরণ করে নিলো ডেমরাবাসী (৪৭৪৫)



unblocked barbie games play