২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

দুর্নীতির উই পোকার সমূলে বিনাশ চাই : হাসিবুর রহমান মানিক

-

শুধু দলীয় লুটেরা নেতাদের বিরুদ্ধে নয় নিজ আত্মীয় স্বজনের বিরুদ্ধেও কঠোর অবস্থা গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুর্নীতির বিরুদ্ধে তার এই যুদ্ধ ঘোষণা তৃণমূল থেকে শীর্ষপর্যায়ে ত্যাগী নেতাকর্মীদের কাছে তো রয়েছে দেশের বিভিন্ন মতাবলম্বীরা ও শেখ হাসিনার সাম্প্রতিক এ ভূমিকাকে দ্যর্থহীনভাবে প্রশংসা করেছেন।
গতকাল শুক্রবার বিকেলে রাজধানী তোপখানায় ‘ওয়ার্ক ফোর জার্নালিস্ট’ আয়োজিত দুর্নীতিমুক্ত সমাজ গঠনে প্রেক্ষাপট শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ডিএসসিসির সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও কাউন্সিলর আলহাজ হাসিবুর রহমান মানিক প্রধান অতিথি বক্তৃতায় ওই কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন ‘ওয়ার্ক ফোর জার্নালিস্ট’-এর প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার। বক্তব্য রাখেন মাহি আল ফয়সাল খান, বিএফইউজের সাবেক প্রচার সম্পাদক জাকির হোসেন, অ্যাডভোকেট মোহাম্মদ স্বপ্নীল সরকার, ডাক্তার শাকিলুর রহমান, মো: শফিকুল ইসলাম সুজন, অ্যাডভোকেট নুরুন নবী উজ্জ্বল, আশফাফুল ইসলাম সুজন প্রমুখ।
মানিক বলেন দুর্নীতির উই পোকার সমূলে বিনাশ চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন দুর্নীতি হলো উই পোকা। এই উই পোকা উন্নয়নকে ধ্বংস করে। বাংলাদেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এই দুর্নীতির উই পোকার সমূলের বিনাশ চান। তিনি প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রগতি, শান্তি ও অগ্রগতির প্রধান চার শত্রুকে চিহ্নিত করেছেন, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, মাদক ও দুর্নীতি এসবের বিরুদ্ধে অভিযান অব্যাহত চলবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
জামালপুরে হিট স্ট্রোকে মরিচ ব্যবসায়ীর মৃত্যু প্রধানমন্ত্রী ৬ দিনের সফরে বুধবার থাইল্যান্ড যাচ্ছেন রায়গঞ্জে পাটভর্তি ট্রাকে আগুন জামালপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ৪৬তম বিসিএস প্রিলি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের

সকল