২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দুর্নীতির উই পোকার সমূলে বিনাশ চাই : হাসিবুর রহমান মানিক

-

শুধু দলীয় লুটেরা নেতাদের বিরুদ্ধে নয় নিজ আত্মীয় স্বজনের বিরুদ্ধেও কঠোর অবস্থা গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুর্নীতির বিরুদ্ধে তার এই যুদ্ধ ঘোষণা তৃণমূল থেকে শীর্ষপর্যায়ে ত্যাগী নেতাকর্মীদের কাছে তো রয়েছে দেশের বিভিন্ন মতাবলম্বীরা ও শেখ হাসিনার সাম্প্রতিক এ ভূমিকাকে দ্যর্থহীনভাবে প্রশংসা করেছেন।
গতকাল শুক্রবার বিকেলে রাজধানী তোপখানায় ‘ওয়ার্ক ফোর জার্নালিস্ট’ আয়োজিত দুর্নীতিমুক্ত সমাজ গঠনে প্রেক্ষাপট শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ডিএসসিসির সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও কাউন্সিলর আলহাজ হাসিবুর রহমান মানিক প্রধান অতিথি বক্তৃতায় ওই কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন ‘ওয়ার্ক ফোর জার্নালিস্ট’-এর প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার। বক্তব্য রাখেন মাহি আল ফয়সাল খান, বিএফইউজের সাবেক প্রচার সম্পাদক জাকির হোসেন, অ্যাডভোকেট মোহাম্মদ স্বপ্নীল সরকার, ডাক্তার শাকিলুর রহমান, মো: শফিকুল ইসলাম সুজন, অ্যাডভোকেট নুরুন নবী উজ্জ্বল, আশফাফুল ইসলাম সুজন প্রমুখ।
মানিক বলেন দুর্নীতির উই পোকার সমূলে বিনাশ চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন দুর্নীতি হলো উই পোকা। এই উই পোকা উন্নয়নকে ধ্বংস করে। বাংলাদেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এই দুর্নীতির উই পোকার সমূলের বিনাশ চান। তিনি প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রগতি, শান্তি ও অগ্রগতির প্রধান চার শত্রুকে চিহ্নিত করেছেন, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, মাদক ও দুর্নীতি এসবের বিরুদ্ধে অভিযান অব্যাহত চলবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল