১৬ নভেম্বর ২০১৯

মঈন উদ্দিন খান বাদলের জানাজা আজ

-

বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দলের কার্যকরী সভাপতি ও মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন খান বাদল এমপির প্রথম নামাজে জানাজা আজ শনিবার সকাল সাড়ে ১০টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হবে।
এ দিন দুপুরে তার লাশ চট্টগ্রাম শহরে নিয়ে যাওয়া হবে এবং বেলা ২টায় চট্টগ্রাম জমিয়াতুল ফালাহ মসজিদ ময়দানে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে বাদ আসর তার নিজ নির্বাচনী এলাকা বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠে তৃতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
বিশিষ্ট পার্লামেন্টারিয়ান মঈন উদ্দিন খান বাদল গত বৃহস্পতিবার ভারতের বেঙ্গালুরুতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টায় বেঙ্গালুরু থেকে তার লাশ এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে নিয়ে আসার কথা।

 

 


আরো সংবাদ

যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত নাশকতা কি না খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী বাবরি মসজিদ রক্ষায় মুসলিমদেশগুলোকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে : ইসলামী আন্দোলন কুমিল্লায় ২ কিশোর ও গেটম্যানের বুদ্ধিমত্তায় রক্ষা পেল যাত্রীবাহী ট্রেন রাষ্ট্রপতি দেশে ফিরেছেন সাভার উপজেলা আ’লীগের সম্মেলনে : হাসিনা-সভাপতি রাজিব-সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী দুবাই এয়ারশোতে যোগ দিতে আমিরাত যাচ্ছেন আজ ঢাবি থেকে ২৬ জনের পিএইচডি লাভ ইসলামী আন্দোলনের কর্মীদের অবসর গ্রহণের সুযোগ নেই : মহানগর জামায়াত অর্থ মন্ত্রণালয়ের সম্মতি জ্ঞাপনপত্র প্রাথমিক শিক্ষকদের প্রত্যাখ্যান তদন্ত প্রতিবেদন জমা দিলো কমিটি

সকল