২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সাভারে ছাদবাগানের গাছ কেটে ফেলায় অভিযুক্ত নারী আটক

-

সাভার পৌর এলাকার ডগরমোড়ার স্থানীয় একটি ডেভেলপার কোম্পানির করা নক্ষত্র নামক একটি ৮ তলা বাড়ির ছাদবাগানের গাছ নির্বিচারে কেটে ফেলায় এক নারীকে গতকাল বুধবার আটক করেছে পুলিশ। আটককৃত নারীর নাম খালেদা আক্তার লাকি (৪৫)। তার স্বামী সেলিম আদ্দীন। তিনি পেশায় একজন আইনজীবী। এ দম্পতি নক্ষত্র ভবণের ৬ তলায় ক্রয় করা ফ্ল্যাটে বাস করে আসছেন। গাছ কাটার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
থানা পুলিশ, ভুক্তভোগী ও সরেজমিন জানা যায়, সাভার পৌর এলাকার ডগরমোড়ায় স্থানীয় একটি কোম্পানির করা নক্ষত্র নামের একটি ৮ তলা ভবনের ৬ তলায় পাশাপাশি বাস করেন অভিযুক্ত আটককৃত খালেদা আক্তার লাকী ও ভুক্তভোগী অগ্রণী ব্যাংকের (অব:) কর্মকর্তা আহসান হাবীব ও তার স্ত্রী রতœা হাবিবসহ তাদের ছেলেমেয়েরা। গত মঙ্গলবার সন্ধ্যার কিছু আগে খালেদা আক্তার লাকী একটি ধারালো দা নিয়ে কিছু বুঝে ওঠার আগে ৮ম তলায় ছাদবাগানে গিয়ে ফলফুলসহ বিভিন্ন গাছ কেটে ফেলতে থাকেন। ঢাকার লালমাটিয়া মহিলা কলেজের বিবিএ ২য় বর্ষের ছাত্রী সুমাইয়া হাবিব খালেদা আক্তার লাকীকে বাধা দিলেও তার বাধা উপেক্ষা করে গাছ কাটতে থাকেন। কেটে ফেলা গাছগুলোর মধ্যে ছিলÑ লেবু গাছ, আম গাছ, পেয়ারা গাছ, আমড়া গাছ, ড্রাগন ফল, টমেটো, শিম ও বেগুন গাছসহ বিভিন্ন গাছ। এ সময় সুমাইয়া হাবিব তাকে অনুরোধ করে বলেন : আমাকে মারেন, আমার গাছগুলো মারবেন না।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল