১৪ নভেম্বর ২০১৯

কেরানীগঞ্জে বিএনপির কমিটি গঠন

-

বিএনপি কেরানীগঞ্জ উপজেলার তেঘুরিয়া ইউনিয়ন শাখা কমিটি গঠন করা হয়েছে। গতকাল বিকেলে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী গয়েশ্বর রায়ের উপস্থিতিতে নয়াপল্টনে সরাসরি গোপন ব্যালটের মাধ্যমে তেঘুরিয়া ইউনিয়নের ১০৫ সদস্য ভোট প্রয়োগ করে তাদের নেতা নির্বাচিত করেন। এতে সভাপতি নির্বাচিত হয়েছে মো: খোরশেদ আলম, সাধারণ সম্পাদক হাজী মো: জুয়েল মোল্লা ও সাংগঠনিক সম্পাদক হয়েছেন মো: আবুল কাশেম। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ঢাকা জেলা বিএনপির সহ-সভাপতি মো: ওমর শাহ নেওয়াজ ও কেরানীগঞ্জ থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান রতন।
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী গয়েশ্বর রায়, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নিপুণ রায় চেীধুরী ও ঢাকা জেলা বিএনপির সহ-সভাপতি এবং কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মো: মোজাদ্দেদ আলী বাবু নবগঠিত কমিটির অনুমোদন দিয়েছেন এবং এই কমিটির নেতৃবৃন্দকে আগামী এক মাসের মধ্যে ৭১ সদস্য বিশিষ্ট তেঘুরিয়া ইউনিয়ন বিএনপির কমিটির পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন।


আরো সংবাদ

নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ঘুষ সন্ত্রাস ক্যাসিনো মাদক নিয়ন্ত্রণে অভিযান অব্যাহত থাকবে : সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী মুরালিধরনের রেকর্ড ছুঁলেন আশ্বিন উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনায় জামায়াতের গভীর উদ্বেগ ঐক্যফ্রন্ট ও ড. কামালের তীব্র সমালোচনায় গয়েশ্বর স্বাধীন দেশের গর্ব আমাদের অবশ্যই ফিরে পেতে হবে ওয়াজ মাহফিলের আলোচ্য বিষয় ৪৪ বছরে নৌ দুর্ঘটনায় ৪৭১১ প্রাণহানি : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী আমার ছোট্ট মেয়ে সুমাইয়া! জামালদের খেলা দেখতে টিকিটের জন্য হাহাকার বাংলাদেশীদের

সকল