১৪ নভেম্বর ২০১৯

সাউদিয়া এয়ারের রিয়াদগামী ফ্লাইটের ঢাকায় জরুরি অবতরণ

-

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করেছে রিয়াদগামী সাউদিয়া এয়ারলাইন্সের একটি (বোয়িং-৭৮৭-৯) ড্রিমলাইনার। উড়োজাহাজের একটি ইঞ্জিন বন্ধ হওয়ায় পাইলট সেটি জরুরি অবতরণ করাতে বাধ্য হয়েছেন। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।
জানা যায়, চীনের গুয়াংজু থেকে ২৯৯ জন যাত্রী নিয়ে স্থানীয় সময় বিকেল ৪টা ২৩ মিনিটে সাউদিয়া এয়ারলাইন্সের ফ্লাইটটি রিয়াদের উদ্দেশে ছেড়ে যায়। রিয়াদের স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় উড়োজাহাজটি অবতরণ করার কথা ছিল। কিন্তু বাংলাদেশের কাছাকাছি চলে আসার পর ইঞ্জিনের ত্রুটি ধরা পড়ে।
হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক উইং কমান্ডার এ এইচ এম তৌহিদ উল আহসান সাংবাদিকদের জানান, পাইলট জরুরি অবতরণের সিদ্ধান্ত জানানোর পরই আমরা সব ধরনের প্রস্তুতি নিয়ে রাখি। সন্ধ্যা ৬টা ১০ মিনিটে বিমানটি ঢাকায় অবতরণ করে।

 


আরো সংবাদ

ওমানের বিপক্ষে পারলো না জামাল ভূঁইয়ারা ঘুম থেকে তুলে নিয়ে এক সন্তানের জননীকে গণধর্ষণ! জাতীয় বিশ্ববিদ্যালয় : যুদ্ধাপরাধীদের নামে কলেজের নাম থাকছে না সেদিন শুধু আমিই নুসরাতের পক্ষে ছিলাম : ওসি মোয়াজ্জেম পেঁয়াজের দাম কী কারণে দু’শ টাকা ছাড়াল বাস্তবিক অর্থেই আমরা ম্যাচে নেই : মুমিনুল প্রথম কর্মস্থলে ২ বছর থাকতে হবে চিকিৎসকদের ক্ষুদ্র ঋণ দেয়া শুরু করেছিলেন জাতির পিতা : প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

সকল