১৪ নভেম্বর ২০১৯

মন্ত্রিত্ব না পেয়ে মেনন রাগে ক্ষোভে এই কথা বলেছেন : বাবলা

-

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, গত নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি বলে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন যে বক্তব্য দিয়েছেন তা অগ্রহণযোগ্য। হয়তো মন্ত্রিত্ব না পেয়ে রাগে ক্ষোভে তিনি এ ধরনের কথা বলতে পারেন। তার এই বক্তব্য সাধারণ মানুষ ঘৃণাভরে প্রত্যাখান করেছে, জাতীয় পার্টিও তার বক্তব্যের সাথে একমত নয়।
গতকাল শ্যামপুর-কদমতলী থানা জাতীয় পার্টির যৌথসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। কদমতলী থানা জাতীয় পার্টির সভাপতি শামসুজ্জামান কাজলের সভাপতিত্বে সভায় আরো বক্তৃতা করেন, জাতীয় পার্টি কেন্দ্রীয় যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সুজন দে, কেন্দ্রীয় সদস্য শেখ মাসুক রহমান, শ্যামপুর থানার সভাপতি কাওসার আহমদে, সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, জহিরুল ইসলাম জহির, হানফি সর্দার প্রমুখ।
বাবলা বলেন, বিগত নির্বাচনে জনগণের ভোটেই আমরা সংসদে ৩০০ জন এমপি নির্বাচিত হয়েছি। তার মধ্যে মেনন সাহেবও একজন। জনগণ যদি ভোট দিতে না পারত তাহলে তিনি এমপি হলেন কিভাবে। কিভাবে এমপি ও সংসদীয় কমিটির সভাপতি হয়ে রাষ্ট্রীয় সব সুবিধা ভোগ করছেন। তিনি যদি মনে করে থাকেন তিনি জনগণের ভোটে নির্বাচিত নয়, তাহলে সংসদ থেকে পদত্যাগ করলেই পারেন।


আরো সংবাদ

ওমানের বিপক্ষে পারলো না জামাল ভূঁইয়ারা ঘুম থেকে তুলে নিয়ে এক সন্তানের জননীকে গণধর্ষণ! জাতীয় বিশ্ববিদ্যালয় : যুদ্ধাপরাধীদের নামে কলেজের নাম থাকছে না সেদিন শুধু আমিই নুসরাতের পক্ষে ছিলাম : ওসি মোয়াজ্জেম পেঁয়াজের দাম কী কারণে দু’শ টাকা ছাড়াল বাস্তবিক অর্থেই আমরা ম্যাচে নেই : মুমিনুল প্রথম কর্মস্থলে ২ বছর থাকতে হবে চিকিৎসকদের ক্ষুদ্র ঋণ দেয়া শুরু করেছিলেন জাতির পিতা : প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

সকল