১৭ নভেম্বর ২০১৯

এ টি এম হেমায়েত ছিলেন নির্লোভ ও নিরহঙ্কার মানুষ

-

ইসলামী আন্দোলনের যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এ টি এম হেমায়েত উদ্দিন ছিলেন রাজনীতিতে নির্লোভ ও নিরহঙ্কার মানুষ। তার ইন্তেকালে রাজনৈতিক অঙ্গনে যে বড় ধরনের শূন্যতা তৈরি হয়েছে তা সহজে পূরণ হওয়ার নয়। তিনি বহুগুণে গুণান্বিত একজন প্রতিবাদী কণ্ঠস্বর ছিলেন। তিনি ইসলাম দেশ ও মানবতার কল্যাণে দীনকে বিজয়ের স্বপ্ন দেখতেন।
তার রূহের মাগফিরাত কামনা করে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের কাফরুল থানা শাখার উদ্যোগে শনিবার বিকেলে স্থানীয় মারকাযুল মিলনায়তনে এক দোয়া মাহফিলে এসব কথা বলেন বক্তারা।
থানা সভাপতি আলহাজ নূর মোহাম্মদের সভাপতিত্বে দোয়া-পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের ঢাকা মহানগর উত্তরের সহকারী প্রশিক্ষণ সম্পাদক মুফতি ফরিদুল ইসলাম। বক্তব্য রাখেন মুহাম্মদ হানিফ ভূঁইয়া, নজরুল ইসলাম, জামিল আলী দেওয়ান, হাজী সাইফুল ইসলাম, মুহাম্মদ ইবরাহীম, মুহাম্মদ মাহদী, জহিরুল ইসলাম ও সাইফুল্লাহ আল-খালিদ প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

মাঠ সংস্কার উদ্বোধনে হাজী সেলিম অনুসারীদের হট্টগোল! চারুকলায় উৎসবে নবান্নকে বরণ ‘সুস্থ জীবনযাপনে মহানবীর জীবন অনুসরণের বিকল্প নেই’ খেলার মাঠগুলোকে বিশ্বমানের করা হচ্ছে : সাঈদ খোকন কেরানীগঞ্জেই হবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস : বিদ্যুৎ প্রতিমন্ত্রী রাঙ্গার এমপি পদ ও পরিবহনের শীর্ষ পদ থেকে বহিষ্কার দাবি ঐক্যলীগের নতুন বাংলাদেশ গড়তে মুক্তিযোদ্ধাদের এগিয়ে আসতে হবে : জি এম কাদের রাস্তা প্রশস্ত করার খবরে মুগদাবাসীর উদ্বেগ তাঁতি দলের আলোচনা সভা পেঁয়াজের মূল্যবৃদ্ধিতে সরকারই জড়িত : গয়েশ্বর সার্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান স্পিকারের যুদ্ধবিরতির পরও গাজায় ইসরাইলের বিমান হামলা

সকল