২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

এক লাখ টাকা না দেয়ায় হোটেল কর্মীকে ইয়াবা দিয়ে কোর্টে চালান

-

দাবিকৃত এক লাখ টাকা না দেয়ায় যশোরের বাঘারপাড়া উপজেলার খাজুরা পুলিশ ক্যাম্প ইনচার্জ রফিকুল ইসলামের বিরুদ্ধে খাজুরা বাজারে ফুটপাথের পাশের খাবারের হোটেলের কর্মী হাবিবুর রহমান (২৩) নামে এক যুবককে ইয়াবা দিয়ে কোর্টে চালান দেয়ার অভিযোগ উঠেছে। ওই যুবকের বাবা মো: শহিদুল গতকাল দুপুরে যশোর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে শহিদুলের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করে হাবিবুর রহমানের ছোট বোন (চতুর্থ শ্রেণীর ছাত্রী) ফারিয়া সুলতানা ময়না। এ সময় উপস্থিত ছিলেন হাবিবুর রহমানের মা পারুল বেগম ও হাবিবুরের দুই ভাই মাহবুব ও জিসান আহমেদ।
সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়, হাবিবুর রহমানের পরিবার বাঘারপাড়া উপজেলার খাজুরা বাজারে ফুটপাথের পাশে খাবারের হোটেল পরিচালনা করেন। দরিদ্রতার কারণে হাবিবুর ও তার বাবা-মা সবাই ওই দোকানে কাজ করেন। তাদের দোকানের পাশের ফার্নিচার ব্যবসায়ী লিটনের কাছ থেকে তিন মাস আগে কম দামে পুরনো একটি সোফা সেট ক্রয় করেন তারা। সোফা ক্রয়ের দিন রাতেই হঠাৎ খাজুরা ক্যাম্পের ইনচার্জ এসআই রফিকুল ইসলাম ফোন দিয়ে হাবিবুরের বাবা শহিদুল ইসলামকে ক্যাম্পে ডেকে পাঠান। ক্যাম্পে যেতে রাজি না হলে পুলিশ তাকে সোফা সেটটি কিনতে নিষেধ করেন। কিন্তু হাবিবুরের বাবা দোকান থেকে সোফা সেটটি বাড়িতে নিয়ে আসেন। এতে ক্ষিপ্ত হয় এসআই রফিকুল ইসলাম। এরপর গত ১৬ অক্টোবর সন্ধ্যার দিকে খাজুরা বাজারের পেট্রল পাম্পের সামনে থেকে শহিদুলের ছেলে হাবিবুর রহমানকে আটক করে এবং ক্যাম্পে নিয়ে বেধড়ক মারধর করে।
লিখিত বক্তব্যে তারা আরো উল্লেখ করেন, পরদিন সকালে থানায় গেলে বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দীন ও খাজুরা ক্যাম্পের ইনচার্জ রফিকুল ইসলাম থানার বকশী নাছিমার মাধ্যমে শহিদুল হক ডেকে নিয়ে এক লাখ টাকা দিলে ছেলেকে ছেড়ে দেয়া হবে বলে জানায়। লিখিত বক্তব্যে আরো বলা হয়, আমি গরিব মানুষ। আমার পক্ষে এত টাকা দেয়া সম্ভব না হওয়ায় অমানুষিক নির্যাতন করে আমার নিরীহ ছেলেকে মিথ্যা মাদক মামলা দিয়ে আদালতে পাঠিয়েছে।
আমার এবং আমার ছেলে সম্পর্কে এলাকার কোনো লোকই খারাপ বলতে পারবে না। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও প্রয়োজনীয় ব্যবস্থার দাবি জানিয়েছেন। খাজুরা পুলিশ ক্যাম্প ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, শহিদুল নামের ্ওই ব্যক্তিকে আমি চিনি না। আমি কোনো সোফা কিনতে চাইনি। বিষয়টি ভিত্তিহীন। আর টাকা দাবির বিষয়টি আমার জানা নেই।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল