১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বিয়ের প্রলোভনে খুলনায় ছাত্রীকে আটকে রেখে গণধর্ষণ

-

খুলনায় বিয়ের প্রলোভন দেখিয়ে নবম শ্রেণীর এক ছাত্রীকে (১৪) ৯ দিন আটকে রেখে গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। অসুস্থ হয়ে পড়লে কিশোরীকে গত শনিবার খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
পুলিশ জানায়, খুলনা মহানগরীর শিরোমণি এলাকার একটি মাদরাসার নবম শ্রেণীর এক ছাত্রীর (১৪) সঙ্গে প্রায় ছয় মাস আগে জাকির নামের এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে জাকির গত ৮ অক্টোবর কিশোরীকে ফরিদপুর নিয়ে যায়। এ ঘটনায় মেয়েটির পরিবারের পক্ষ থেকে গত ৯ অক্টোবর খানজাহান আলী থানায় একটি ডায়েরি করা হয়। গত ১৭ অক্টোবর মেয়েটি অসুস্থ অবস্থায় বাড়িতে ফিরে এলে তাকে ফরিদপুরে আটকে রেখে জাকির তার সাত-আটজন বন্ধু মিলে তাকে গণধর্ষণ করেছে বলে জানায়।
কিশোরীর বাড়ির মালিক মঈনুল খান জানান, গত ৮ অক্টোবর শিরোমণি থেকে মেয়েটিকে ফরিদপুর নিয়ে যাওয়া হয়েছিল। এরপর জাকির ও তার সাত-আট বন্ধু মিলে কিশোরীকে টানা ৯ দিন গণধর্ষণ করে। এরপর ১৭ অক্টোবর মেয়েটি অসুস্থ হওয়ার পর ছেড়ে দিলে সে বাড়িতে ফিরে আসে।
এ ব্যাপারে খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় গতকাল রোববার দুপুরে থানায় কিশোরীর পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement