২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

-

রাজধানীর যাত্রাবাড়ীর একটি বাসায় বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রী দু’জনের মৃত্যু হয়েছে। তারা হলেনÑ জাহাঙ্গীর আলম (৫০) ও তার স্ত্রী আকলিমা বেগম (৩৭)। গতকাল ভোরে কোনাপাড়া আলামিন রোডে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ওই দম্পতির লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে। পুলিশ বলছে, ঘরের পাশের বৈদ্যুতিক তারে জড়িয়ে স্বামী-স্ত্রী মারা যান।
মৃতের স্বজনরা জানিয়েছেন, ভোর ৫টায় জাহাঙ্গীর চাপকলে গোসল করতে যান। এ সময় টিনশেডের ওপর থেকে জিআই তার জাহাঙ্গীরের গায়ের ওপর এসে পড়ে। এতে সে বিদ্যুৎস্পৃষ্ট হন। সেখানে স্ত্রী আকলিমা তাকে ছাড়াতে গেলে সেও বিদ্যুৎস্পৃষ্ট হন। অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। সকাল ৬টায় জাহাঙ্গীর মারা যান। আর বেলা দেড়টায় মারা যান আকলিমা।
ওই দম্পতির ছেলে ফোরকান জানান, তার বাবা জাহাঙ্গীর রাজমিস্ত্রি ছিলেন। জাহাঙ্গীরের গ্রামের বাড়ি পিরোজপুরের ইন্দুরকানি থানার বালিপাড়ায়।
পুলিশের ডেমরা জোনের সিনিয়র এসি রবিউল ইসলাম রবি বলেন, টিনশেড ওই ঘরের মাঝ দিয়ে সরু রাস্তা, দু’পাশেই টিনের ঘর। তা পার হয়ে সবাই গোসল করতে যান। সরু ওই পথের উপর দিয়ে বিভিন্ন ঘরে বিদ্যুতের তার গেছে। জানা গেছে, ওই পথে যাতায়াতে আগেও অনেকে বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল