১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
শ্রম সহযোগিতা চুক্তি

সিশেলস গেছেন প্রবাসী কল্যাণমন্ত্রী

-

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদের নেতৃত্বে চার সদস্যের একটি প্রতিনিধিদল পূর্ব আফ্রিকার পর্যটনসমৃদ্ধ দ্বীপদেশ সিশেলসে গেছে। গতকাল দুপুরে একটি ফ্লাইটে তারা হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন।
প্রতিনিধিদলের অপর সদস্যরা হচ্ছেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো: ফজলুল করিম, উপসচিব মোহাম্মদ শাহীন এবং জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর পরিচালক (উপসচিব) ডি এম আতিকুর রহমান।
মন্ত্রণালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিনিধিদলটি সেখানে পৌঁছার পর সিশেলসের কর্মসংস্থানমন্ত্রী মিসেস মারিয়াম টেলিম্যাক ও অন্যান্য সরকারি কর্মকর্তা তাদের অভ্যর্থনা জানাবেন।
আজ রোববার বিকেলে সিশেলের বাংলাদেশ কম্যুনিটির সাথে মন্ত্রী মতবিনিময় করবেন। এরপর সোমবার সিশেলসের উপরাষ্ট্রপতির সাথে দ্বিপক্ষীয় বৈঠক করবেন। এরপর মন্ত্রী সিশেলসের কর্মসংস্থান, ইমিগ্রেশন ও সিভিল স্ট্যাটাস মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সাথে একটি টেকনিক্যাল মিটিং সম্পন্ন করে বাংলাদেশ-সিশেলস শ্রম সহযোগিতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে যোগ দেবেন। আগামী ২৩ অক্টোবর প্রতিনিধিদলের দেশে ফেরার কথা রয়েছে।


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল