১৪ নভেম্বর ২০১৯
শ্রম সহযোগিতা চুক্তি

সিশেলস গেছেন প্রবাসী কল্যাণমন্ত্রী

-

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদের নেতৃত্বে চার সদস্যের একটি প্রতিনিধিদল পূর্ব আফ্রিকার পর্যটনসমৃদ্ধ দ্বীপদেশ সিশেলসে গেছে। গতকাল দুপুরে একটি ফ্লাইটে তারা হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন।
প্রতিনিধিদলের অপর সদস্যরা হচ্ছেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো: ফজলুল করিম, উপসচিব মোহাম্মদ শাহীন এবং জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর পরিচালক (উপসচিব) ডি এম আতিকুর রহমান।
মন্ত্রণালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিনিধিদলটি সেখানে পৌঁছার পর সিশেলসের কর্মসংস্থানমন্ত্রী মিসেস মারিয়াম টেলিম্যাক ও অন্যান্য সরকারি কর্মকর্তা তাদের অভ্যর্থনা জানাবেন।
আজ রোববার বিকেলে সিশেলের বাংলাদেশ কম্যুনিটির সাথে মন্ত্রী মতবিনিময় করবেন। এরপর সোমবার সিশেলসের উপরাষ্ট্রপতির সাথে দ্বিপক্ষীয় বৈঠক করবেন। এরপর মন্ত্রী সিশেলসের কর্মসংস্থান, ইমিগ্রেশন ও সিভিল স্ট্যাটাস মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সাথে একটি টেকনিক্যাল মিটিং সম্পন্ন করে বাংলাদেশ-সিশেলস শ্রম সহযোগিতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে যোগ দেবেন। আগামী ২৩ অক্টোবর প্রতিনিধিদলের দেশে ফেরার কথা রয়েছে।


আরো সংবাদ

ওমানের বিপক্ষে পারলো না জামাল ভূঁইয়ারা ঘুম থেকে তুলে নিয়ে এক সন্তানের জননীকে গণধর্ষণ! জাতীয় বিশ্ববিদ্যালয় : যুদ্ধাপরাধীদের নামে কলেজের নাম থাকছে না সেদিন শুধু আমিই নুসরাতের পক্ষে ছিলাম : ওসি মোয়াজ্জেম পেঁয়াজের দাম কী কারণে দু’শ টাকা ছাড়াল বাস্তবিক অর্থেই আমরা ম্যাচে নেই : মুমিনুল প্রথম কর্মস্থলে ২ বছর থাকতে হবে চিকিৎসকদের ক্ষুদ্র ঋণ দেয়া শুরু করেছিলেন জাতির পিতা : প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

সকল