২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

জবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে মুত্তাকী-জাহিন

-

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) বাংলাদেশ ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে কে এম মুত্তাকী সভাপতি, খায়রুল হাসান জাহিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। গতকাল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের ২৮তম কাউন্সিলে ১৭ সদস্যের এই নতুন কমিটি গঠন করা হয়।
এই কমিটি সহসভাপতি হয়েছেন এম এন জুনায়েদ ও সাবাব আলম সানিদ। সহসাধারণ সম্পাদক হয়েছেন জান্নাতুল ফেরদৌস সৃষ্টি। এ ছাড়া এই কমিটিতে মৃত্তিকা সরকার সাংগঠনিক সম্পাদক, ফাতেমা মেঘলা কোষাধ্যক্ষ, আবদুর রহমান দফতর সম্পাদক, আসমানী আশা শিক্ষা ও গবেষণা সম্পাদক, ভ.ই.মাও সৈকত প্রচার ও প্রকাশনা সম্পাদক, ব্রততি বিথু সাংস্কৃতিক সম্পাদক, আফসানা চাঁদনী সমাজকল্যাণ ও পরিবেশবিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন। কমিটিতে সদস্য হিসেবে আছেন বিদায়ী কমিটির সভাপতি মিফতাহ আল ইহসান তূর্য ও মৃন্ময়ী অগ্নি আর্জু।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ

সকল