২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
শিবির সদস্যদের মেধা যাচাই পরীক্ষা

‘দ্বীনকে বিজয়ী করতে সর্বক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে’

-

ইসলামী ছাত্রশিবিরের সভাপতি ড. মোবারক হোসাইন বলেছেন, ইসলাম ও ইসলামী আন্দোলনের বিরুদ্ধে চতুর্মুখী ষড়যন্ত্র বৃদ্ধি পেয়েছে। এ ক্ষেত্রে ষড়যন্ত্রকারীরা যেমন রাষ্ট্রশক্তির অপব্যবহার করছে তেমনি অপকর্ম ঢাকতে ও অপপ্রচার করতে প্রযুক্তিকে ব্যবহার করছে। ইসলামী আন্দোলনের কর্মীদের প্রযুক্তিসহ সার্বিক ক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রেখে বাতিলের মোকাবেলা করতে হবে, বিজয়ী করতে হবে ইসলামকে। সেক্রেটারি জেনারেল মো: সিরাজুল ইসলামের পরিচালনায় গতকাল অনুষ্ঠিত ছাত্রশিবিরের সদস্যদের মেধা যাচাই পরীক্ষা-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
শিবির সভাপতি বলেন, ছাত্রশিবির নানাবিধ জ্ঞানভিত্তিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে, যা বাতিল শক্তির প্রতিহিংসার একটি অন্যতম কারণ। ছাত্রশিবিরের এ সুনামকে ক্ষুণœ করতে তারা নেতাকর্মীদের যেমন জুলুম নির্যাতন করছে, তেমনি তথ্যপ্রযুক্তি ও দলীয় মিডিয়া ব্যবহার করে অপপ্রচার করে যাচ্ছে। কিন্তু তাদের এ অপচেষ্টা সফল হয়নি। ছাত্রশিবির শত বাধা-বিপত্তির মোকাবেলা করেই দেশ ও ইসলাম রক্ষায় নিজেদের যোগ্য হিসেবে গড়ে তোলার চেষ্টা অব্যাহত রেখেছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল