১৪ নভেম্বর ২০১৯

যাত্রাবাড়ীতে সন্ত্রাসী শুটার লিটন গ্রেফতার

-

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে হত্যাসহ সাত মামলার পলাতক আসামি পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী শুটার লিটন (৩২) ও তার সহযোগী লারাকে (২৮) গ্রেফতার করেছে র্যাব। এ সময় র্যাব সদস্যরা তাদের কাছ থেকে দুটি বিদেশী পিস্তল, ২৬ রাউন্ড গুলি ও ম্যাগজিন উদ্ধার করে।
মঙ্গলবার রাতে যাত্রাবাড়ীর ছাপড়া মসজিদের গলি থেকে তাদের গ্রেফতার করা হয়।
র্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মো: আশরাফুল হক জানান, গোপন তথ্যের ভিত্তিতে র্যাব-১০ এর একটি দল যাত্রাবাড়ীর ছাপড়া মসজিদের গলিতে অভিযান চালায়। এ সময় র্যাব সদস্যরা সাত মামলার পলাতক আসামি লিটন ওরফে শুটার লিটনকে একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি ও ম্যাগজিনসহ আটক করে। পরে লিটনের দেয়া তথ্যের ভিত্তিতে মধ্যরাতে তার সহযোগী সন্ত্রাসী লারাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও ২৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
র্যাব কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত লিটনের বিরুদ্ধে যাত্রাবাড়ীসহ বিভিন্ন থানায় ২টি হত্যা, ২টি অস্ত্র, একটি অপহরণ ও ২টি মাদক মামলা রয়েছে। তার নেতৃত্বে একটি সন্ত্রাসী গ্রুপ রয়েছে। লারা তার অন্যতম সহযোগী। সন্ত্রাসী গ্রুপটি এলাকায় চাঁদাবাজি, ছিনতাইসহ নানা অপকর্ম করে বেড়ায়।


আরো সংবাদ

ওমানের বিপক্ষে পারলো না জামাল ভূঁইয়ারা ঘুম থেকে তুলে নিয়ে এক সন্তানের জননীকে গণধর্ষণ! জাতীয় বিশ্ববিদ্যালয় : যুদ্ধাপরাধীদের নামে কলেজের নাম থাকছে না সেদিন শুধু আমিই নুসরাতের পক্ষে ছিলাম : ওসি মোয়াজ্জেম পেঁয়াজের দাম কী কারণে দু’শ টাকা ছাড়াল বাস্তবিক অর্থেই আমরা ম্যাচে নেই : মুমিনুল প্রথম কর্মস্থলে ২ বছর থাকতে হবে চিকিৎসকদের ক্ষুদ্র ঋণ দেয়া শুরু করেছিলেন জাতির পিতা : প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

সকল