১৪ নভেম্বর ২০১৯

কামরাঙ্গীরচরে কিশোরীকে ধর্ষণ

বান্ধবীসহ ৩ জন গ্রেফতার
-

রাজধানীর কামরাঙ্গীরচর নবীনগর এলাকায় (১৬) বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে ওই কিশোরীর বান্ধবীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুরে ওই কিশোরীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় গ্রেফতারকৃতরা হচ্ছেÑ সজিব (২০), মিন্টু (১৮) ও কিশোরীর এক বান্ধবী।
কামরাঙ্গীরচর থানার ওসি এ বি এম মশিউর রহমান জানান, গত ১১ অক্টোবর রাতে ধর্ষণের শিকার ওই কিশোরীকে তার বান্ধবী বেড়াতে যাওয়ার কথা বলে নবীনগর এলাকায় একটি বাসায় নিয়ে যায়। সেখানে আগে থেকে অবস্থান করছিল সজিব, মিন্টুসহ আরো একজন। তারা কিশোরীকে বান্ধবীর সহায়তায় গণধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় গত মঙ্গলবার কিশোরীর পরিবার থানায় একটি মামলা দায়ের করে।
মামলার অপর এক আসামি পলাতক রয়েছে বলে ওসি জানান।


আরো সংবাদ

ওমানের বিপক্ষে পারলো না জামাল ভূঁইয়ারা ঘুম থেকে তুলে নিয়ে এক সন্তানের জননীকে গণধর্ষণ! জাতীয় বিশ্ববিদ্যালয় : যুদ্ধাপরাধীদের নামে কলেজের নাম থাকছে না সেদিন শুধু আমিই নুসরাতের পক্ষে ছিলাম : ওসি মোয়াজ্জেম পেঁয়াজের দাম কী কারণে দু’শ টাকা ছাড়াল বাস্তবিক অর্থেই আমরা ম্যাচে নেই : মুমিনুল প্রথম কর্মস্থলে ২ বছর থাকতে হবে চিকিৎসকদের ক্ষুদ্র ঋণ দেয়া শুরু করেছিলেন জাতির পিতা : প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

সকল