২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ধর্ষণচেষ্টার মামলায় সাবেক উপ-সচিব রেজাউল করিমের জামিন নামঞ্জুর

-

ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেফতার হওয়া সংস্কৃতি মন্ত্রণালয়ের সাবেক উপ-সচিব এ কে এম রেজাউল করিম রতনের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। গতকাল রাজধানীর মধুবাজার এলাকা থেকে রেজাউল করিম রতনকে গ্রেফতার করা হয়। পরদিন মামলার তদন্ত কর্মকর্তা হাজারীবাগ থানার এসআই রাজিব হাসান আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ শুনানি শেষে জামিনের আবেদন নাকচ করে দেন। আসামির পক্ষে অনিমেষ কুমার দাশ জামিনের আবেদন করেন।
অন্য দিকে তার আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসী আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়ে জামিন শুনানির জন্য ১৬ অক্টোবর দিন ধার্য করেন। গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাজারীবাগ মধুবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, গত ৭ অক্টোবর এক ভুক্তভোগী ধর্ষণচেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলা করেন। গ্রেফতার রেজাউল করিম শনিবার ভুক্তভোগীর বাসায় যাওয়ার চেষ্টা করছিলেন। সংবাদ পেয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।
ওই নারীর অভিযোগ, গত ১ অক্টোবর ধর্ষণের চেষ্টা চালান সাবেক উপ-সচিব এ কে এম রেজাউল করিম। বাধা দিলে মারধর ও হাত ভেঙে দেন তিনি। ৭ অক্টোবর তিনি হাজারীবাগ থানায় ধর্ষণচেষ্টা মামলা করেন।
এর আগেও জোরপূর্বক সম্পর্ক স্থাপনের চেষ্টা ও নির্যাতন চালানোর অভিযোগে রেজাউল করিমের নামে ২০১৮ সালের ২৮ জুলাই ধানমন্ডি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়। এছাড়া ২০১৯ সালে ২ জুন গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টার অভিযোগে আরেকটি মামলা হয় তার বিরুদ্ধে।


আরো সংবাদ



premium cement