১৪ নভেম্বর ২০১৯

মোনয়েম খান ছিলেন সৎ ও সুশাসক : বিএমএল

বাংলাদেশ মুসলিম লীগের কার্যালয়ে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে অতিথিরা : নয়া দিগন্ত -

সৎ ও নিষ্ঠাবান সুশাসক গভর্নর আব্দুল মোনয়েম খান ছিলেন উন্নয়নের রাজনীতিতে অদ্বিতীয় ব্যক্তি। তদানীন্তন সময়ে মোনয়েম খানের আমলে সাতটি মেডিক্যাল কলেজ, কর্ণফুলী পেপার মিল, কাপ্তাই জল বিদ্যুৎ প্রকল্প, রাজেন্দ্রপুর মেশিন টুলস ফ্যাক্টরি, অর্ডিনেন্স ফ্যাক্টরি, কমলাপুর রেল স্টেশন, শেরেবাংলা নগর জাতীয় সংসদ ভবন, বায়তুল মোকারম মসজিদ প্রকল্প, ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ কলেজ (সাবেক আক্তারুজ্জামান খান কলেজ), ময়মনসিংহ মহিলা ক্যাডেট কলেজ (সাবেক রাবেয়া মেমোরিয়াল গালর্স হাইস্কুল), চট্টগ্রাম ক্যাডেট কলেজ, ময়মনসিংহ জুট মিলসসহ অর্ধশতাধিক জুট মিলস ও কটন মিলস চট্টগ্রাম ইস্টার্ন রিফাইনারি, চট্টগ্রাম স্টিল মিলস, শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর নির্মাণসহ জাতীয় উন্নয়ন ত্বরান্বিত হচ্ছিল।
মরহুম গভর্নর আব্দুল মোনয়েম খানের ৪৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল সোমবার বেলা ১১টায় মুসলিম লীগ বিএমএল উদ্যোগে কেন্দ্রীয় কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিলে বক্তারা এ কথা বলেন বিএমএল মহাসচিব অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় উপস্থিত ছিলেন বিএমএল সভাপতি এ এইচ এম কামরুজ্জামান খান। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ডিএলের মহাসচিব সাইফুদ্দিন মনি, বাংলাদেশ মুসলিম লীগের স্থায়ী কমিটির সদস্য মো: আনোয়ার হোসেন আবুড়ী, বিএমএলের যুগ্ম মহাসচিব কে এম নজরুল ইসলাম, প্রচার সম্পাদক সরওয়ার-ই-আলম খান, ঢাকা মহানগর বিএমএলের আহ্বায়ক ইঞ্জিনিয়ার সৈয়দ নাছরুল আহসান, এনপিপির যুগ্ম মহাসচিব মোহাম্মদ ফরিদ উদ্দীন, মোহাম্মদ গোলাম মোস্তফা মজুমদার, সহ-সভাপতি শহিদুল্লাহ্ ফকির প্রমুখ।
কামরুজ্জামান খান তার পিতার ভুল ত্রুটি ক্ষমা করে দল মত নির্বিশেষে সবাইকে দোয়া করার জন্য অনুরোধ করেন। আলোচনা শেষে মরহুমের রূহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে মোনাজাত করা হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

ওমানের বিপক্ষে পারলো না জামাল ভূঁইয়ারা ঘুম থেকে তুলে নিয়ে এক সন্তানের জননীকে গণধর্ষণ! জাতীয় বিশ্ববিদ্যালয় : যুদ্ধাপরাধীদের নামে কলেজের নাম থাকছে না সেদিন শুধু আমিই নুসরাতের পক্ষে ছিলাম : ওসি মোয়াজ্জেম পেঁয়াজের দাম কী কারণে দু’শ টাকা ছাড়াল বাস্তবিক অর্থেই আমরা ম্যাচে নেই : মুমিনুল প্রথম কর্মস্থলে ২ বছর থাকতে হবে চিকিৎসকদের ক্ষুদ্র ঋণ দেয়া শুরু করেছিলেন জাতির পিতা : প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

সকল