১৬ নভেম্বর ২০১৯

ঢাকা মেডিক্যালে মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য আটক

-

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নতুন ভবনের সামনে থেকে গতকাল সোমবার রাতে মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। তারা হলেনÑ শ্রী দিপু (২৬) ও মো: সাহিন (২২)।
হাসপাতালে নিয়োজিত আনসার কমান্ডার মোসলেহ উদ্দিন খানের নেতৃত্বে নতুন ভবনের সামনের দেয়ালের পাশে থাকা একটি মোটরসাইকেল চুরি করার সময় দু’জনকে হাতেনাতে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাদের শাহবাগ থানায় সোপর্দ করা হয়। তারা দীর্ঘ দিন ধরে এই এলাকা থেকে মোটরসাইকেল ও বাইসাইকেল চুরি করে ঢাকার বাইরে পাঠানো অথবা ধোলাইখাল বিক্রি করে আসছিল বলে স্বীকার করে। আটকদের মধ্যে সাহিন সুরিটোলা এবং দিপু হাজারীবাগ এলাকায় থাকে বলে পুলিশকে জানিয়েছে।


আরো সংবাদ

যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত নাশকতা কি না খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী বাবরি মসজিদ রক্ষায় মুসলিমদেশগুলোকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে : ইসলামী আন্দোলন কুমিল্লায় ২ কিশোর ও গেটম্যানের বুদ্ধিমত্তায় রক্ষা পেল যাত্রীবাহী ট্রেন রাষ্ট্রপতি দেশে ফিরেছেন সাভার উপজেলা আ’লীগের সম্মেলনে : হাসিনা-সভাপতি রাজিব-সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী দুবাই এয়ারশোতে যোগ দিতে আমিরাত যাচ্ছেন আজ ঢাবি থেকে ২৬ জনের পিএইচডি লাভ ইসলামী আন্দোলনের কর্মীদের অবসর গ্রহণের সুযোগ নেই : মহানগর জামায়াত অর্থ মন্ত্রণালয়ের সম্মতি জ্ঞাপনপত্র প্রাথমিক শিক্ষকদের প্রত্যাখ্যান তদন্ত প্রতিবেদন জমা দিলো কমিটি

সকল