film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৪ ফেব্রুয়ারি ২০২০

সরকার সংবিধান লঙ্ঘনকারী : আ স ম রব

-

জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, ৩০ ডিসেম্বরের পরিবর্তে ২৯ ডিসেম্বর ভোট ডাকাতি সম্পন্ন করায় সরকার সংবিধান লঙ্ঘনকারী হিসেবেই অভিযুক্ত। সরকার সাংবিধানিকভাবে রাষ্ট্র পরিচালনা না করে দল ও ব্যক্তির ইচ্ছাধীন রাষ্ট্র পরিচালনা করছে। এই অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে অনৈতিকভাবে বেআইনি কাজে প্রশাসন-পুলিশ প্রশাসন ব্যবহার করে রাষ্ট্রকে দুর্বল করে দিচ্ছে, যা আত্মঘাতী। গতকাল সকাল ১০টায় জাতীয় আইনজীবী জোট গঠনের লক্ষ্যে জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের উত্তরাস্থ বাসভবনে অনুষ্ঠিত সুপ্রিম কোর্ট, হাইকোর্ট ও বিভিন্ন জেলা বারের উল্লেখযোগ্যসংখ্যক আইনজীবীর সভায় তিনি এসব কথা বলেন।
সিনিয়র আইনজীবী কে এম জাবিরের সভাপতিত্বে ও অ্যাডভোকেট গিয়াস উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, অ্যাডভোকেট সানোয়ার হোসেন তালুকদার, অ্যাডভোকেট আফজাল হোসেন, অ্যাডভোকেট বিকাশ চন্দ্র সাহা, অ্যাডভোকেট আবদুর রহমান, অ্যাডভোকেট সৈয়দা ফাতেমা হেনা, অ্যাডভোকেট সা কা ম আনিসুর রহমান খান কামাল প্রমুখ।
সভায় অ্যাডভোকেট কে এম জাবিরকে আহ্বায়ক ও অ্যাডভোকেট মোহাম্মদ গিয়াস উদ্দিন চৌধুরীকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট জাতীয় আইনজীবী জোট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat