১৪ নভেম্বর ২০১৯

সরকার সংবিধান লঙ্ঘনকারী : আ স ম রব

-

জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, ৩০ ডিসেম্বরের পরিবর্তে ২৯ ডিসেম্বর ভোট ডাকাতি সম্পন্ন করায় সরকার সংবিধান লঙ্ঘনকারী হিসেবেই অভিযুক্ত। সরকার সাংবিধানিকভাবে রাষ্ট্র পরিচালনা না করে দল ও ব্যক্তির ইচ্ছাধীন রাষ্ট্র পরিচালনা করছে। এই অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে অনৈতিকভাবে বেআইনি কাজে প্রশাসন-পুলিশ প্রশাসন ব্যবহার করে রাষ্ট্রকে দুর্বল করে দিচ্ছে, যা আত্মঘাতী। গতকাল সকাল ১০টায় জাতীয় আইনজীবী জোট গঠনের লক্ষ্যে জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের উত্তরাস্থ বাসভবনে অনুষ্ঠিত সুপ্রিম কোর্ট, হাইকোর্ট ও বিভিন্ন জেলা বারের উল্লেখযোগ্যসংখ্যক আইনজীবীর সভায় তিনি এসব কথা বলেন।
সিনিয়র আইনজীবী কে এম জাবিরের সভাপতিত্বে ও অ্যাডভোকেট গিয়াস উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, অ্যাডভোকেট সানোয়ার হোসেন তালুকদার, অ্যাডভোকেট আফজাল হোসেন, অ্যাডভোকেট বিকাশ চন্দ্র সাহা, অ্যাডভোকেট আবদুর রহমান, অ্যাডভোকেট সৈয়দা ফাতেমা হেনা, অ্যাডভোকেট সা কা ম আনিসুর রহমান খান কামাল প্রমুখ।
সভায় অ্যাডভোকেট কে এম জাবিরকে আহ্বায়ক ও অ্যাডভোকেট মোহাম্মদ গিয়াস উদ্দিন চৌধুরীকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট জাতীয় আইনজীবী জোট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

ওমানের বিপক্ষে পারলো না জামাল ভূঁইয়ারা ঘুম থেকে তুলে নিয়ে এক সন্তানের জননীকে গণধর্ষণ! জাতীয় বিশ্ববিদ্যালয় : যুদ্ধাপরাধীদের নামে কলেজের নাম থাকছে না সেদিন শুধু আমিই নুসরাতের পক্ষে ছিলাম : ওসি মোয়াজ্জেম পেঁয়াজের দাম কী কারণে দু’শ টাকা ছাড়াল বাস্তবিক অর্থেই আমরা ম্যাচে নেই : মুমিনুল প্রথম কর্মস্থলে ২ বছর থাকতে হবে চিকিৎসকদের ক্ষুদ্র ঋণ দেয়া শুরু করেছিলেন জাতির পিতা : প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

সকল