film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৫ ফেব্রুয়ারি ২০২০

ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

-

ঢাকা বিশ্ববিদ্যালয় ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে কলা অনুষদভুক্ত ‘খ’ ইউনিটের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর ভর্তি পরীক্ষার ফল গতকাল রোববার প্রকাশিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো: আখতারুজ্জামান প্রশাসনিক ভবনের কেন্দ্রীয় ভর্তি অফিসে আনুষ্ঠানিকভাবে এই ফল প্রকাশ করেন। এ সময় কলা অনুষদের ডিন ও ‘খ’-ইউনিট ভর্তি পরীক্ষার সমন্বয়কারী অধ্যাপক ড. আবু মো: দেলোয়ার হোসেন, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. মো: রহমত উল্লাহ, অনলাইন ভর্তি কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. সুব্রত কুমার আদিত্য, জনসংযোগ দফতরের পরিচালক মাহমুদ আলম এবং বিশ্ববিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
‘খ’-ইউনিটের ভর্তি পরীক্ষায় ৪২ হাজর ৯৫৪ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এর মধ্যে ১০ হাজার ১৮৮ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। পাসের হার ২৩.৭২ শতাংশ। পরীক্ষার বিস্তারিত ফলাফল admission.eis.du.ac.bd ওয়েবসাইটে জানা যাবে।
এ ছাড়া, যেকোনো অপারেটরের মোবাইল ফোন থেকে DU KHA<roll no> টাইপ করে ১৬৩২১ নম্বরে ংবহফ করে ফিরতি SMS-এ ফলাফল জানা যাবে।
উল্লেখ্য, গত ২১ সেপ্টেম্বর এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। কলা অনুষদের অধীন খ-ইউনিটে মোট আসন সংখ্যা রয়েছে দুই হাজার ৩৭৮টি।
ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ ১ থেকে ৬০০০ মেধাক্রমধারী শিক্ষার্থীদের আগামী ১৬ অক্টোবর বিকেল ৫টা থেকে ৩১ অক্টোবর বিকেল ৪টা পর্যন্ত ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও বিষয়ের পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। বিভিন্ন কোটায় আবেদনকারী উত্তীর্ণ ছাত্রছাত্রীদের কোটার ফরম ১৬ অক্টোবর থেকে ২৩ অক্টোবর তারিখের মধ্যে কলা অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করতে হবে এবং যথাযথভাবে পূরণ করে একই অফিসে জমা দিতে হবে। ফলাফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি প্রদানসাপেক্ষে আগামী ১৬ অক্টোবর থেকে ২৩ অক্টোবর তারিখের মধ্যে কলা অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat