১৪ নভেম্বর ২০১৯

বিমানের প্রধান কার্যালয়ে মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন

-

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রধান কার্যালয় বলাকা ভবনের নিচতলার লবিতে ‘মুক্তিযুদ্ধ কর্নার’-এর উদ্বোধন করা হয়েছে। গতকাল বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এয়ার মার্শাল মো: ইনামুল বারী এক অনুষ্ঠানের মাধ্যমে মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন করেন।
মুক্তিযুদ্ধ কর্নারে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের ওপর দেশের বিভিন্ন বরেণ্য ও খ্যাতনামা লেখক-লেখিকার বইয়ের সংগ্রহ রয়েছে। মুক্তিযুদ্ধবিষয়ক ‘মুক্তিযুদ্ধ কর্নার’ উদ্বোধন করার সময় পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বলেন, ‘অন্যান্য সরকারি প্রতিষ্ঠানের মতো বিমান বাংলাদেশ এয়ারলাইন্সেও মুক্তিযুদ্ধ কর্নার স্থাপন করা হয়েছে। সবার জন্য উন্মুক্ত এই মুক্তিযুদ্ধ কর্নার থেকে মুক্তিযুদ্ধবিষয়ক বই, সিডি ও অন্যান্য প্রকাশনা সামগ্রী দেয়া ও নেয়ার ব্যবস্থা রয়েছে।


আরো সংবাদ

ওমানের বিপক্ষে পারলো না জামাল ভূঁইয়ারা ঘুম থেকে তুলে নিয়ে এক সন্তানের জননীকে গণধর্ষণ! জাতীয় বিশ্ববিদ্যালয় : যুদ্ধাপরাধীদের নামে কলেজের নাম থাকছে না সেদিন শুধু আমিই নুসরাতের পক্ষে ছিলাম : ওসি মোয়াজ্জেম পেঁয়াজের দাম কী কারণে দু’শ টাকা ছাড়াল বাস্তবিক অর্থেই আমরা ম্যাচে নেই : মুমিনুল প্রথম কর্মস্থলে ২ বছর থাকতে হবে চিকিৎসকদের ক্ষুদ্র ঋণ দেয়া শুরু করেছিলেন জাতির পিতা : প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

সকল