১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

পঙ্গু সন্তান জান্নাতকে হারিয়ে পাগলপ্রায় বাবা

-

সন্তান হারিয়ে পাগলপ্রায় রিকশাচালক বাবা মো: দুলাল মিয়া। রাস্তায় রাস্তায় খুঁজে ফিরছেন হারিয়ে যাওয়া পঙ্গু মেয়ে জান্নাতকে (১৫)। মেয়ের সন্ধান পেতে গত ৮ অক্টোবর রাজধানীর হাজারীবাগ থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন।
হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গতকাল বলেন, পঙ্গু মেয়ে জান্নাতকে হারিয়ে বাবা দুলাল মিয়া এসেছিলেন থানায় জিডি করতে। অনুরোধ করেছেন তার প্রাণপ্রিয় মেয়েকে খুঁজে বের করতে। আমরা সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি। ইতোমধ্যে দায়িত্ব দিয়েছেন থানার এসআই রাজীব আহসানকে।
জান্নাতের কোনো খোঁজ পাওয়া গেল কি না জানতে এসআই রাজীবের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, থানায় জিডি করার পর আমরা রাজধানীর সব থানায় ম্যাসেজ পাঠিয়েছি। মেয়েটির সন্ধান পাওয়া গেলে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে। সাধ্যমতো চেষ্টা চলছে পাগলপ্রায় বাবা দুলাল মিয়ার পঙ্গু মেয়েকে খুঁজে বের করতে। এ সময় রাজীব আহসান গণমাধ্যম কর্মীদেরও সহযোগিতা চান।
জান্নাতের বাবা দুলাল মিয়া বলেন, গত ৭ অক্টোবর বিকেলে তার পঙ্গু মেয়ে জান্নাত হারিয়ে যায়। তার সন্ধানে আত্মীয়-স্বজনদের সাথে যোগাযোগ করা হয়েছে। কোথাও মেয়েটিকে পাওয়া যাচ্ছে না। এ অবস্থায় মেয়ের সন্ধানে তিনি দ্বারে দ্বারে ঘুরে ফিরছেন। থানায় জিডিও করেছেন। পাগলপ্রায় বাবা সবার সহযোগিতা চান মেয়েকে খুঁজে পেতে।
তিনি বলেন, তার বাসা ২৮/গ/৫ ঝিগাতলা, চরকঘাটা গলি, ট্যানারি মোড়। হায়দারের হোটেলের আগে। তার মোবাইল নম্বর ০১৭৭৯৫৯৭০৮৮। কোনো হৃদয়বান ব্যক্তি পেলে ওই মোবাইল নম্বরে ফোন করে সন্ধান দেয়ার আকুল আবেদন জানিয়েছেন দুলাল মিয়া।


আরো সংবাদ



premium cement
ঢাকায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযানে মূলহোতাসহ ৩৫ জন গ্রেফতার মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি হবে টটেনহ্যাম নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন গাজায় ‘শতভাগ’ মানুষ ‘তীব্র খাদ্য সঙ্কটে’ : মার্কিন পররাষ্ট্রমন্ত্রী নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয় নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউর সালাম মুর্শেদীকে গুলশানের বাড়ি ছাড়তে হাইকোর্টের নির্দেশ

সকল