২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পঙ্গু সন্তান জান্নাতকে হারিয়ে পাগলপ্রায় বাবা

-

সন্তান হারিয়ে পাগলপ্রায় রিকশাচালক বাবা মো: দুলাল মিয়া। রাস্তায় রাস্তায় খুঁজে ফিরছেন হারিয়ে যাওয়া পঙ্গু মেয়ে জান্নাতকে (১৫)। মেয়ের সন্ধান পেতে গত ৮ অক্টোবর রাজধানীর হাজারীবাগ থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন।
হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গতকাল বলেন, পঙ্গু মেয়ে জান্নাতকে হারিয়ে বাবা দুলাল মিয়া এসেছিলেন থানায় জিডি করতে। অনুরোধ করেছেন তার প্রাণপ্রিয় মেয়েকে খুঁজে বের করতে। আমরা সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি। ইতোমধ্যে দায়িত্ব দিয়েছেন থানার এসআই রাজীব আহসানকে।
জান্নাতের কোনো খোঁজ পাওয়া গেল কি না জানতে এসআই রাজীবের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, থানায় জিডি করার পর আমরা রাজধানীর সব থানায় ম্যাসেজ পাঠিয়েছি। মেয়েটির সন্ধান পাওয়া গেলে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে। সাধ্যমতো চেষ্টা চলছে পাগলপ্রায় বাবা দুলাল মিয়ার পঙ্গু মেয়েকে খুঁজে বের করতে। এ সময় রাজীব আহসান গণমাধ্যম কর্মীদেরও সহযোগিতা চান।
জান্নাতের বাবা দুলাল মিয়া বলেন, গত ৭ অক্টোবর বিকেলে তার পঙ্গু মেয়ে জান্নাত হারিয়ে যায়। তার সন্ধানে আত্মীয়-স্বজনদের সাথে যোগাযোগ করা হয়েছে। কোথাও মেয়েটিকে পাওয়া যাচ্ছে না। এ অবস্থায় মেয়ের সন্ধানে তিনি দ্বারে দ্বারে ঘুরে ফিরছেন। থানায় জিডিও করেছেন। পাগলপ্রায় বাবা সবার সহযোগিতা চান মেয়েকে খুঁজে পেতে।
তিনি বলেন, তার বাসা ২৮/গ/৫ ঝিগাতলা, চরকঘাটা গলি, ট্যানারি মোড়। হায়দারের হোটেলের আগে। তার মোবাইল নম্বর ০১৭৭৯৫৯৭০৮৮। কোনো হৃদয়বান ব্যক্তি পেলে ওই মোবাইল নম্বরে ফোন করে সন্ধান দেয়ার আকুল আবেদন জানিয়েছেন দুলাল মিয়া।


আরো সংবাদ



premium cement
ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য?

সকল