১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

টঙ্গীতে নেশার টাকা না পেয়ে স্ত্রী খুন

-

গাজীপুরের টঙ্গীতে নেশার জন্য টাকা না দেয়ায় তিন সন্তানের জননী এক গৃহবধূকে পিটিয়ে ও শ^াস রোধ করে হত্যা করেছে তার স্বামী। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী মো: রুবেল মিয়াকে (৩৫) গ্রেফতার করেছে। তিনি নরসিংদী জেলার ঘোড়াশাল থানার মো: শাহী মিয়ার ছেলে।
টঙ্গী পূর্ব থানার এসআই মানিক মাহমুদ ও নিহতের স্বজনেরা জানায়, গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর মেঘনা রোড বস্তিতে স্ত্রী সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকে রুবেল। কয়েক বছর আগে সাজেদা বেগমের সাথে বিয়ে হয়। তাদের তিনটি সন্তান রয়েছে। রুবেল নিয়মিত নেশা করত। সে প্রায়ই স্ত্রীর কাছে যৌতুক ও নেশার জন্য টাকা দাবি করত। টাকা না দিলে সে প্রায়ই স্ত্রী-সন্তানদের হত্যার হুমকি দিতো। গত শনিবার রাতে নেশা করার জন্য রুবেল তার স্ত্রীর কাছে টাকা চায়। টাকা না দেয়ায় স্ত্রী সাজেদার ওপর ক্ষিপ্ত হয় রুবেল। এ নিয়ে রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এ সময় রুবেল তার স্ত্রীকে মারধর করে। একপর্যায়ে রাতে ঘুমন্ত সাজেদাকে বালিশ চাপা দিয়ে শ^াস রোধ করে হত্যা করে রুবেল। এ ঘটনায় নিহতের বাবা ফরিদ মিয়া বাদি হয়ে মেয়েকে হত্যার অভিযোগে রুবেলের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।


আরো সংবাদ



premium cement
নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয় নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউর সালাম মুর্শেদীকে গুলশানের বাড়ি ছাড়তে হাইকোর্টের নির্দেশ গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনার জন্যে মিসর ও সৌদি আরব যাচ্ছেন ব্লিঙ্কেন আমাকে অ্যাপ্রোচ করেছিল, আমি গ্রহণ করিনি : মেজর অব. হাফিজ জাতিসঙ্ঘ সংস্থার প্রধানকে গাজায় প্রবেশে বাধা ইসরাইলের মিয়ানমারে বেসামরিক নাগরিক নিহত হওয়ার খবরে ‘শঙ্কিত’ জাতিসঙ্ঘ প্রধান ডিএমপির অভিযানে গ্রেফতার ২৩ হলমার্ক কেলেঙ্কারি : তানভীর-জেসমিনসহ ৯ জনের যাবজ্জীবন লক্ষ্মীপুরে উপড়ে ফেলা হয়েছে যুবলীগ নেতার চোখ

সকল