esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৮ ফেব্রুয়ারি ২০২০

পুলিশ পরিচয়ে ছিনতাই-অপহরণ অবশেষে গ্রেফতার

-

গোয়েন্দা পুলিশ পরিচয়ে ছিনতাই ও অপহরণের সময় চারজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেনÑ মোহাম্মদ বাদল, রেজাউল, ইমরান সুমন ও আলী আকবর। গত শনিবার মধ্যরাতে রাজধানীর মোহাম্মদপুরে পৃথক অভিযান চালিয়ে র্যাব ও পুলিশ তাদের গ্রেফতার করে।
র্যাব-২ এর কোম্পানি কমান্ডার এসপি মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী বলেন, পুলিশের পরিচয়পত্র তৈরি করে সাধারণ মানুষের কাছ থেকে নগদ টাকা ছিনিয়ে নেয়া এবং অপরহণের সাথে জড়িত ছিলেন ইমরান সুমন ও আলী আকবর। শনিবার রাতে বসিলা এলাকা থেকে রুবেল নামে একজনকে সিএনজিতে তুলে মুক্তিপণ আদায়ের জন্য অপহরণ করেন। খবর পেয়ে র্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় অপহৃত রুবেলকে উদ্ধার করা হয়।
র্যাব কর্মকর্তা বলেন, চক্রটির দুই সদস্য একসময় পুলিশের সোর্স হিসেবে কাজ করত। পরে নিজেরাই পুলিশের নকল আইডি কার্ড তৈরি করে। এরপর তারা পুলিশ পরিচয়ে বিভিন্ন অপরাধের সাথে জড়িয়ে পড়ে। তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।
এ দিকে ওই রাতেই আদাবরে ডিবি পরিচয়ে ছিনতাইয়ের সময় দুইজনকে গ্রেফতার করে পুলিশ। মোহাম্মদপুর টাউন হল এলাকার বাসিন্দা সাগরকে ডিবি পরিচয়ে টেনে-হিঁচড়ে নেয়ার চেষ্টার সময় স্থানীয় জনতা তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।
আদাবর থানার এসআই আবু হেলাল বলেন, রাতে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে টাউন এলাকায় এক যুবককে আটক করে নির্জন জায়গায় নিয়ে যাওয়া হয়। পরে তার কাছে থাকা টাকা, মোবাইল কেড়ে নেয়ার চেষ্টা করা হয়। এ সময় যুবকের চিৎকারে এলাকাবাসী জড়ো হয়ে দুই ভুয়া ডিবিকে আটক করে।
পরে পুলিশ গিয়ে তাদের থানায় নিয়ে আসে।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat