২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দেশ ভয়াবহ বিপর্যয়ের সম্মুখীন : আ স ম রব

-

জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, দেশ ভয়াবহ বিপর্যয়ের সম্মুখীন। দুর্নীতিবিরোধী অভিযানের নামে সরকারের মদদে এবং আশ্রয়ে-প্রশ্রয়ে রাষ্ট্রীয় সম্পদ লুটের যে ভয়ঙ্কর চিত্র প্রকাশিত হয়েছে তাতে প্রমাণ হয় সরকার রাষ্ট্রীয় উন্নয়নের চেয়ে দলীয় পেটুয়া বাহিনীর উন্নয়নের প্রধান্য দিচ্ছে।
অন্য দিকে আবরার ফাহাদ হত্যার মধ্য দিয়ে বিরোধী মত ও পথকে নিধন করার সরকারি সংস্কৃতির বিস্তার করছে। সরকারের লুটপাট ও বিরোধী মত-পথকে নিধনের কর্মকাণ্ডে সারা দেশের জনগণ উদ্বিগ্ন হয়ে পড়েছে। এই বিপর্যয় থেকে উত্তরণের জন্য অবশ্যই অনির্বাচিত ব্যর্থ সরকারের পদত্যাগ করতে হবে। বিদ্যমান রাজনৈতিক ও শাসনতান্ত্রিক বিপর্যয় থেকে উত্তরণের জন্য জাতীয় সরকার গঠন অপরিহার্য হয়ে পড়েছে।
গতকাল বিকেলে জেএসডির যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপনের ইস্টার্ন পয়েন্ট, শান্তিনগরের বাসভবনে অনুষ্ঠিত কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দের সভায় সভাপতির বক্তৃতায় রব এসব কথা বলেন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন : জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, সহসভাপতি তানিয়া রব, যুগ্ম সাধারণ সম্পাদক মো: সিরাজ মিয়া, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, অ্যাডভোকেট কে এম জাবির, সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী, অ্যাডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, মোশারফ হোসেন, আবদুর রাজ্জাক রাজা, অ্যাডভোকেট সৈয়দা ফাতিমা হেনা ও আবদুল্যাহ আল তারেক। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন

সকল