২৬ জানুয়ারি ২০২০

আশুলিয়ায় বিস্ফোরণে যুবক নিহত

-

আশুলিয়ায় ফায়ার এক্সটিংগুইসার বিস্ফোরণে আনিস নামে (৪০) এক যুবক নিহত হয়েছেন। বুধবার দুপুরে আশুলিয়ার বাইপাইলের বগাবাড়ি এলাকায় এইচ আর ফায়ার ফাইটিংয়ের দোকানে এ ঘটনা ঘটে। নিহত যুবক ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার কায়তলা গ্রামের ফিরোজ মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দোকানটিতে একটি এক্সটিংগুইসারের বোতলে লিকেজ ছিল। দুপুরে ওই যুবক লিকেজ বোতলটির কর্ক খুলে লাগাতে গেলে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এ সময় স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে আশুলিয়ার গণস্বাস্থ্য সমাজভিত্তিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পরে পরিবারের সদস্যরা তার লাশ ময়নাতদন্ত না করেই গ্রামের বাড়িতে নিয়ে যায়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি নিশ্চিত করেছে আশুলিয়া থানার ওসি শেখ রিজাউল হক দিপু। তিনি বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে।


আরো সংবাদ

মিসর সফরে গেছেন বিমান বাহিনী প্রধান বাংলাদেশী হত্যা করে ভারত লাশ ফেরত দেয় না, অথচ নেপালে একই কাজ করে ক্ষমা চায় : মেনন খেলাধুলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই : প্রধানমন্ত্রী এনআরসির প্রতিবাদে বিজেপি থেকে ৮০ মুসলিম নেতার পদত্যাগ বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল সম্পাদক কায়ছার মাসুদ বাউলের ইন্তেকাল টঙ্গীতে জাপা নেতার বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ ইভিএম বুথে কেউ যেন জোর করে না ঢোকে : শাহ নেওয়াজ শত বাধা সত্ত্বেও শৃঙ্খলা না ভাঙার আহ্বান তাবিথের গাজীপুরে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪ সীমান্ত হত্যা: ঢাবি ক্যাম্পাসে নিহতদের গায়েবানা জানাজা অনুষ্ঠিত

সকল

কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (২১৮৮৬)এক ধাক্কায় বিজেপি ছাড়লেন ৮০ মুসলিম নেতা (৯২৮৯)পাইলটকে দেখে নেয়ার হুমকি বিমানযাত্রীর (৯০০১)ইরাকের মার্কিন ঘাঁটিতে ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা গুরুতর আহত (৭৫৪৭)করোনা ভাইরাসে কেউটে-কালাচে আতঙ্ক (৫৮৪০)বাংলাদেশকে যেমন নিরাপত্তা দিচ্ছে পাকিস্তান (৫৫২৯)‘মনে হচ্ছে যেন পৃথিবীর শেষ দিন’, ভাইরাস আতঙ্কে চীন (৪৬৮৩)“স্বেচ্ছায় ইরাক থেকে মার্কিন সেনা সরিয়ে নেয়া উচিত ‘আহাম্মক’ ট্রাম্পের” (৪৬৫২)মোদি-অমিত শাহ’র দিন শেষ, বাতিল হবে নাগরিকত্ব সংশোধনী আইন (৪৩৭৫)চলন্ত বাস থেকে নেমে গেল চালক, পিষ্ট হয়ে মারা গেল মা-ছেলেসহ ৩ জন (৩৬৫৬)