১৭ অক্টোবর ২০১৯

সিদ্ধিরগঞ্জে ৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

-

সিদ্ধিরগঞ্জে টিভি দেখানোর প্রলোভন দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে আব্দুর রহমান (৬৫) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় সিদ্ধিরগঞ্জের আজিবপুর সরদারপাড়া রেললাইন বস্তিতে এ ঘটনা ঘটে। শিশুটির চিৎকারে আশপাশের মানুষ ঘটনাস্থলে এসে ওই বৃদ্ধকে আটক করে পুলিশে সোপর্দ করে।
এলাকাবাসীর বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপপরিদর্শক আমিনুল ইসলাম জানান, সিদ্ধিরগঞ্জের আজিবপুর সরদারপাড়া এলাকায় রেললাইন বস্তির নিজ বাড়ির সামনে শিশুটি খেলা করছিল। এ সময় টিভি দেখার প্রলোভন দেখিয়ে প্রতিবেশী আব্দুর রহমান শিশুটিকে তার ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এতে আতঙ্কিত শিশুটি চিৎকার করে উঠলে আশপাশের লোকজন এসে শিশুটিকে উদ্ধার করে এবং আব্দুর রহমানকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। আজিবপুর সরদারপাড়া এলাকার মৃত সিরাজউদ্দিনের ছেলে আব্দুর রহমান সিদ্ধিরগঞ্জ পুল এলাকার মিছির আলী সুপার মার্কেটে নিরাপত্তা প্রহরীর কাজ করেন।
সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) এইচ এম জসিমউদ্দিন জানান, ধর্ষণের চেষ্টার অভিযোগে আব্দুর রহমান নামে এক বৃদ্ধকে আটক করা হয়েছে। এ ঘটনায় শিশুটির পিতা বাদি হয়ে ওই বৃদ্ধের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum
portugal golden visa