১৭ অক্টোবর ২০১৯

খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন পালনের মামলার শুনানি ৩০ অক্টোবর

-

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ভুল তথ্য দিয়ে জন্মদিন পালনের অভিযোগে দায়ের করা মামলায় অভিযোগ গঠনের শুনানির তারিখ পিছিয়ে আগামী ৩০ অক্টোবর নতুন দিন ধার্য করেছেন আদালত।
কেরানীগঞ্জে কেন্দ্রীয় কারাগারে নবনির্মিত ২ নম্বর ভবনে স্থাপিত অস্থায়ী আদালতে ঢাকা মহানগর হাকিম আসাদুজ্জামান নূর গতকাল বুধবার আসামিপক্ষের সময় আবেদন মঞ্জুর করে এ দিন ধার্য করেন। বেগম খালেদা জিয়ার পক্ষে মামলা ফাইল করেন আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার।
খালেদা জিয়ার আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার ও জিয়া উদ্দিন জিয়া জানান, বেগম খালেদা জিয়া অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাই এ মামলার শুনানির জন্য সময় প্রার্থনা করা হয়েছে।
গতকাল বুধবার আদালতে মামলাটি চার্জ গঠন বিষয়ে শুনানির জন্য দিন ধার্য ছিল। তবে খালেদা জিয়া অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন জানিয়ে শুনানি পেছানোর আবেদন করেন তার আইনজীবীরা। আদালত আবেদন মঞ্জুর করে আগামী ৩০ অক্টোবর নতুন তারিখ ধার্য করেন।
প্রসঙ্গত, ২০১৬ সালের ৩০ আগস্ট ভুল তথ্য দিয়ে জন্মদিন পালনের অভিযোগে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক যুগ্ম সম্পাদক গাজী জহিরুল ইসলাম খালেদা জিয়ার বিরুদ্ধে ঢাকা মহানগর হাকিম আদালতে মামলা দায়ের করেন।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum
portugal golden visa