২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কোটালীপাড়ায় সৌরভ হত্যার ঘাতক সাজ্জাদ গ্রেফতার

-

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় দশম শ্রেণীর ছাত্র সৌরভ গাঙ্গুলী (১৫) হত্যাকাণ্ডের ঘটনায় ঘাতক সাজ্জাদ হোসেন দাড়িয়াকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে গোপালগঞ্জ সার্কেল এসপি মো: সানোয়ার হোসেনের নেতৃত্বে কোটালীপাড়া থানার একদল পুলিশ মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে খুলনা থেকে তাকে গ্রেফতার করে।
সাজ্জাদ হোসেন দাড়িয়া বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার আবু সাইদ দাড়িয়ার ছেলে। সে দীর্ঘ দিন ধরে মা-বাবা, ভাইবোন নিয়ে কোটালীপাড়া উপজেলায় ভাড়া বাড়িতে বসবাস করে আসছিল। প্রেমঘটিত কারণে গত রোববার রাত সাড়ে ৯টার দিকে উমাচরণ পূর্ণচন্দ্র উচ্চবিদ্যালয়ের হোস্টেলের সামনের মাঠে সাজ্জাদ দাড়িয়া দশম শ্রেণীর ছাত্র সৌরভ গাঙ্গুলীকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। কোটালীপাড়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে সাজ্জাদের ফেলে যাওয়া একটি মোবাইল ফোন উদ্ধার করে। সৌরভ গাঙ্গুলী হত্যার ঘটনায় তার বাবা বিমল গাঙ্গুলী পরের দিন সোমবার কোটালীপাড়া থানায় অজ্ঞাত আসামি দেখিয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। সৌরভ গাঙ্গুলী হত্যাকাণ্ডের সময় সাজ্জাদের ফেলে যাওয়া মোবাইল ফোনের সূত্র ধরে গোপালগঞ্জের সার্কেল এসপি মো: সানোয়ার হোসেন ও কোটালীপাড়া থানা পুলিশ খুলনা থেকে তাকে গ্রেফতার করে।
এ ব্যাপারে কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ লুৎফর রহমান শেখের কাছে সাজ্জাদের কাছ থেকে কী তথ্য পাওয়া গেছে জানতে চাওয়া হলে তিনি বলেন- তদন্তের স্বার্থে এই মুহূর্তে সব কিছু বলা যাবে না। তদন্ত শেষ হলে সাংবাদিকদের ডেকে ব্রিফিং দেয়া হবে।

 

 


আরো সংবাদ



premium cement
সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক

সকল