২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আবরারের ঘাতক ইফতির বাড়ি রাজবাড়ী

-

আলোচিত বুয়েটের মেধাবী ছাত্র নিরপরাধ আবরার ফাহাদের হত্যাকাণ্ডের সাথে সরাসরি জড়িত ইফতি মোশারফের বাড়ি রাজবাড়ী। এ হত্যা মামলার ৫ নম্বর আসামি ইফতি।
তিনি বুয়েটের বায়ো মেডিক্যাল ইঞ্জিনিয়ারিং তৃতীয় বর্ষের ছাত্র। আবরার ফাহাদকে যে রুমে পিটিয়ে হত্যা করা হয় ইফতি সেই ২০১১ নম্বর রুমের বাসিন্দা।
ইফতি রাজবাড়ী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের ৩৯৫ নম্বর বাড়ির ফকির মোশাররফ হোসেন ও রাবেয়া মোশাররফের প্রথম ছেলে। আবরার ফাহাদ হত্যা মামলায় গ্রেফতার হয়ে ইফতি এখন পাঁচ দিনের রিমান্ডে আছেন। ইফতি ছাত্রলীগ বুয়েট শাখার উপসমাজসেবা সম্পাদক ছিলেন।
ইফতির বাবা-মা ও ছোট ভাই কাউকে গত দুই দিন থেকে বাড়িতে পাওয়া যাচ্ছে না। প্রতিবেশীরা জানায়, গত সোমবার সকালে তারা ঢাকা গেছে। ইফতির বাবা মোশারফ ফকিরের মোবাইলে একাধিকবার ফোন করে তা বন্ধ পাওয়া গেছে।
এদিকে বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার প্রতিবাদে এবং জড়িতদের শাস্তির দাবিতে গতকাল সকালে রাজবাড়ী প্রেস ক্লাবের সামনে মানববন্ধন হয়েছে। এ মানববন্ধনের ডাক দেয় রাজবাড়ী জেলার সাধারণ শিক্ষার্থীরা।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল