২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

টিভি উপস্থাপক ফারুকী হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন ৫ নভেম্বর

-

ঢাকার পূর্ব রাজাবাজারের নিজ বাড়িতে খুন হওয়া ইসলামী ফ্রন্ট নেতা ও টেলিভিশনে ইসলামী অনুষ্ঠান উপস্থাপক মাওলানা নুরুল ইসলাম ফারুকী হত্যা মামলায় তদন্ত অগ্রগতির প্রতিবেদন ৫ নভেম্বর। গতকাল এ মামলা সংক্রান্তে তদন্তকারী কর্মকর্তা কোনো প্রতিবেদন আদালতে দাখিল করেনি। সে জন্য ঢাকার মহানগর হাকিম সত্যব্রত সিকদার মামলার নথি পর্যালোচনা করে উপরোক্ত মর্মে তারিখ ধার্য করেন।
উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ আগস্ট রাজধানীর পূর্ব রাজাবাজারের ১৭৪ নম্বরের নিজ বাড়িতে খুন হন মাওলানা নুরুল ইসলাম ফারুকী। ওই দিন এশার নামাজের পর আনুমানিক ছয়-সাত যুবক ফারুকীর বাসায় প্রবেশ করে এবং কিছু সময় পর তার স্ত্রী ও এক ছেলেসহ তিন স্বজনের হাত-পা বেঁধে পৃথক কক্ষে ফারুকীকে গলা কেটে হত্যার পর পালিয়ে যায়। ওই ঘটনায় তার ছেলে ফয়সাল ফারুকী বাদি হয়ে অজ্ঞাতনামা ৮-১০ জনকে আসামি করে শেরেবাংলানগর থানায় হত্যা মামলা করেন।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত

সকল