২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিএনপির কেন্দ্রীয় সদস্য শোকরানার দলত্যাগ

-

বিএনপির সব পদ থেকে পদত্যাগ করেছেন দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা আহ্বায়ক কমিটির সদস্য মুক্তিযোদ্ধা, বিশিষ্ট ব্যবসায়ী মো: শোকরানা। তিনি গতকাল সোমবার দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ঢাকার ঠিকানায় ডাকে রেজিস্ট্রিযোগে পদত্যাগপত্র প্রেরণ করেছেন বলে জানিয়েছেন।
শোকরানা তার পদত্যাগপত্রে উল্লেখ করেছেন, আমি ব্যক্তিগত ও পারিবারিক কারণে বিএনপির সব পদ থেকে পদত্যাগ করলাম। এখন থেকে বিএনপির সাথে আমার কোনো সম্পর্ক রইল না।
সোমবার সন্ধ্যায় পদত্যাগ প্রসঙ্গে শোকরানা তার মালিকানাধীন ফোর স্টার হোটেল নাজ গার্ডেনের কার্যালয়ে সাংবাদিকদের বলেন, আমি আপাতত রাজনীতিতে নেই। ভবিষ্যতে কী করব তা সময়ই বলে দেবে। ২০ বছর বিএনপির সাথে ছিলাম। দলে পাওয়া-না-পাওয়া নিয়ে বিএনপির প্রতি কোনো বিদ্বেষ নেই।

উল্লেখ্য, ১৯৯৯ সালে বিএনপির তৎকালীন সিনিয়র যুগ্ম মহাসচিব তারেক রহমানের হাতে ফুল দিয়ে বিএনপিতে যোগ দেন। বিএনপির প্রার্থী হিসেবে বগুড়া-১ আসনে ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। এর আগে তিনি ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, আওয়ামী লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। তিনি মহান মুক্তিযুদ্ধে মুজিববাহিনীর জেলা কমান্ডারসহ গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

 


আরো সংবাদ



premium cement