২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জাতিসঙ্ঘের অধিবেশনে যোগ দিতে টেলিলিংক গ্রুপ চেয়ারম্যানের ঢাকা ত্যাগ

-

জাতিসঙ্ঘের আমন্ত্রণে সফল ব্যবসায়ী মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু জাতিসঙ্ঘের ৭৪তম সাধারণ অধিবেশনে যোগদানের জন্য গতকাল নিউ ইয়র্কের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন। তিনি জাতিসঙ্ঘের সাধারণ অধিবেশন ও জাতিসঙ্ঘে বাংলাদেশ মিশন আয়োজিত সভা, নিউ ইয়র্ক চেম্বার অব কমার্সের বৈঠক, বাংলাদেশ-আমেরিকান বিজনেস অ্যালায়েন্সের ব্যবসায়িক সংলাপ, ইউএস চেম্বার অব কমার্সের সভা, যুক্তরাষ্ট্র-বাংলাদেশ বাণিজ্য ও বিনিয়োগবিষয়ক সেমিনারসহ বিভিন্ন অনুষ্ঠান, সভা-সেমিনারে অংশগ্রহণ করবেন এবং প্রবাসীদের সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে আগামী ২৯ সেপ্টেম্বর কানাডার টরেন্টোতে পৌঁছাবেন। কানাডার রাজধানী অন্টারিওতে সেমিনারে যোগদান করে ৫ অক্টোবর লন্ডনের উদ্দেশে কানাডা ত্যাগ করবেন তিনি এবং লন্ডনে ব্যবসায়ী পরিবার বাঙালি কমিউনিটির সাথে মিলিত হয়ে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে ১১ অক্টোবর ঢাকা ফিরবেন। ইতঃপূর্বে মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হয়ে জাতিসঙ্ঘের ৬৯তম, ৭১তম ও ৭৩তম অধিবেশনে যোগদান করেন।
সৃজনশীল ও মেধাবী ব্যবসায়ী ইঞ্জিনিয়ার মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু টেলিলিংক গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং স্বাধীনতা ব্যবসায়ী পরিষদের (স্বাবিপ) কেন্দ্রীয় সভাপতি। বন্ধুবৎসল ও সদালাপী জিটু ঐতিহ্যবাহী দৈনিক বাংলা ও দৈনিক গণকণ্ঠ পত্রিকার সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর।
বাংলাদেশ সংবাদপত্র পরিষদের (বিএসপি) মহাসচিব এবং এফবিসিসিআইয়ের ডাক টেলিযোগাযোগ ও আইসিটি মন্ত্রণালয়বিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান। তিনি আজীবন সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনি অ্যাসোসিয়েশন এবং নোয়াখালী জেলা সমিতি ঢাকা। তিনি সবার দোয়াপ্রার্থী। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement