২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

আশুলিয়ায় গার্মেন্টে চাকরি নিতে এসে তরুণী ধর্ষিত

-

গার্মেন্টে চাকরি নিতে এসে আশুলিয়ায় এক তরুণী (১৮) ধর্ষিত হয়েছেন। ঘটনায় আশুলিয়া থানায় গত শুক্রবার রাতে ধর্ষক মোল্লা তোহা (২৪) ও তার সহযোগী মোস্তাফিজুর সরকারের বিরুদ্ধে ধর্ষিতা বাদি হয়ে মামলা দায়ের করেন।
ধর্ষক মোল্লা তোহা বাঘেরহাট জেলার ফকিরহাট থানাধীন বালিয়াডাঙ্গা এলাকার গোলাম কিবরিয়ার ছেলে। সে আশুলিয়ার জামগড়া হিয়ন গার্মেন্ট-সংলগ্ন শরীফের বাড়িতে ভাড়া থেকে মুদি ব্যবসা করে। সহযোগী মোস্তাফিজুর সরকার ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ কেষ্টপুর এলাকার মৃত খাদিমুল ইসলামের ছেলে। সে আশুলিয়ার জামগড়া এলাকায় আইজ উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে মুদি ব্যবসা পরিচালনা করে। তোহা ও মোস্তাফিজুর পরস্পর বন্ধু।
আশুলিয়া থানার ইন্সপেক্টর তদন্ত জাভেদ মাসুদ জানান, ধর্ষিত ওই তরুণীকে উদ্ধার করে ওয়ান স্টপ ক্রাইসিসে পাঠানো হয়েছে। পাশাপাশি ধর্ষক ও তার সহযোগীকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ

ধর্ম নিয়ে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড চায় হেফাজত ভালুকায় যুবলীগ নেতার বাড়িতে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন বগুড়ায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা আমদানি করা ফলে কেমিক্যাল টেস্টের অগ্রগতি জানাতে সময় বেঁধে দিলেন হাইকোর্ট ভয়ঙ্কর সুন্দর! কিশোরীকে উত্যক্ত করায় যুবককে হত্যার অভিযোগ মুক্তিযুদ্ধ মঞ্চের হামলার পর ২য় দিনও মধুর ক্যান্টিনে ছাত্রদল ফুলবাড়ী সীমান্তের জিরো পয়েন্টে বিএসএফের কাঁটাতারের বেড়া নির্মাণ বরিশালে ২ ট্রলারের সংঘর্ষে ছেলের মৃত্যু, বাবা নিখোঁজ মাগুরায় বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু, আটক ২ ফরিদপুরে ইজিবাইক নিয়ন্ত্রণে অভিযান : অটোরিকশারও ছাড় নেই

সকল




portugal golden visa
paykwik