২০ অক্টোবর ২০১৯
সঙ্গীতশিল্পী পারভেজ রবকে চাপা

ভিক্টর ক্লাসিক বাসের চালক-সহকারী গ্রেফতার

-

রাজধানীর তুরাগে সঙ্গীতশিল্পী ও পরিচালক পারভেজ রবকে চাপা দেয়ার ঘটনায় ভিক্টর ক্লাসিক পরিবহন বাসের চালক ও সহকারীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতাকৃতরা হলেন : চালক সুমন ও সহকারী আকতার হোসেন। গত শুক্রবার রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে সুমনকে ও শরীয়তপুরের নড়িয়া থানার দিনারা এলাকা থেকে আকতারকে গ্রেফতার করে ডিবি উত্তরের একটি দল। এর আগে গত ৫ সেপ্টেম্বর তুরাগ থানার ধউর এলাকায় ইস্টওয়েস্ট মেডিক্যাল কলেজের সামনে ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাস তাকে চাপা দিলে মৃত্যু হয় তার।
ডিবি উত্তরের ডিসি মশিউর রহমান বলেন, গ্রেফতার দু’জনকে তুরাগ থানায় দায়ের করা মামলা গ্রেফতার দেখিয়ে রিমান্ডে নেয়া হয়েছে।
প্রসঙ্গত, গত ৫ সেপ্টেম্বর বেলা ১১টায় তুরাগের ইস্টওয়েস্ট মেডিক্যাল কলেজের সামনে সঙ্গীতশিল্পী ও পরিচালক পারভেজ রব সদরঘাট যাওয়ার উদ্দেশে গাড়ির জন্য অপেক্ষা কর ছিলেন। এ সময় ভিক্টর ক্লাসিক নামের একটি বাস (রেজি. নং-ঢাকা মেট্রো-ব-১২-০৯৬৩) থামানোর জন্য সঙ্কেত দিলে চালক বাসটি না থামিয়ে বেপরোয়া গতিতে তাকে চাপা দেয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় নিহতের স্ত্রী রুমানা বেগম বাদি হয়ে তুরাগ থানায় একটি মামলা করেন।
এদিকে ওই ঘটনার দুই দিন পর ৭ সেপ্টেম্বর পারভেজ রবের ছেলে ইয়াসির আলভী ও ছেলের বন্ধু মেহেদী হাসান ছোটনকে ভিক্টর ক্লাসিকের অপর একটি বাস উত্তরা ৯ নং সেক্টর এলাকায় চাপা দেয়। এ ঘটনায় ইয়াসির আলভী রব গুরুতর আহত হন এবং মেহেদী হাসান ছোটন নিহত হন। এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় আরেকটি মামলা করা হয়।
গোয়েন্দারা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, গত ৫ সেপ্টেম্বর সকালে বাস চালক সুমন ওই বাসের সহকারী আকতার হোসেনকে বাসটি চালানোর জন্য বলে এবং সে ড্রাইভিং সিটের পাশের সিটে বসে থাকে। বাসের সহকারী আকতার হোসেন বাসটি চালায়। তিনি বেপরোয়া ও দ্রুতগতিতে বাসটি চালিয়ে ভিকটিম পারভেজ রবকে চাপা দিয়ে বাসটি ঘটনাস্থলে ফেলে পালিয়ে যায়।


আরো সংবাদ

দেশী-বিদেশী পাইলটরা লেজার লাইট আতঙ্কে (৩৯৯৩৬)পাকিস্তান বনাম ভারত যুদ্ধপ্রস্তুতি : কে কতটা এগিয়ে (২৮৪৮৪)ভারতীয় বিমানকে ধাওয়া পাকিস্তানের, আফগানিস্তান গিয়ে রক্ষা (২১৮৯৮)দুই বাঘের ভয়ঙ্কর লড়াই ভাইরাল (ভিডিও) (২০৬১৪)শীর্ষ মাদক সম্রাটের ছেলেকে আটকে রাখতে পারলো না পুলিশ, ব্যাপক দাঙ্গা-হাঙ্গামা (১৪৭১৯)রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ! (১৪৫৭২)বিশাল বিমানবাহী রণতরী নির্মাণ চীনের, উদ্বেগে যুক্তরাষ্ট্রসহ অনেকে (১৪৩৩৮)‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড় (১৩৫৮৪)বিএসএফ সদস্য নিহত হওয়ার বিষয়ে যা বললো বিজিবি (১১৮৬৩)লেন্দুপ দর্জির উত্থান এবং করুণ পরিণতি (৯৩৩৭)



portugal golden visa
paykwik