২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ক্যাসিনো-মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

-

ক্যাসিনো, জুয়া, মাদক, টেন্ডারবাজি ও সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন। চলমান অভিযান অব্যাহত রাখারও নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।
সূত্র জানায়, গতকাল শুক্রবার যুক্তরাষ্ট্র যাওয়ার আগের দিন বৃহস্পতিবার এ বিষয়ে কয়েকটি আইনশৃঙ্খলা বাহিনীর প্রধানের সাথে বৈঠক করেন সরকারপ্রধান। তিনি বিভিন্ন বাহিনীর প্রধানকে তার সরকারি বাসভবন গণভবনে ডেকে পাঠান। সকাল থেকে দুপুর পর্যন্ত তাদের সাথে কথা বলেন প্রধানমন্ত্রী।
সূত্রমতে, এ সময় প্রধানমন্ত্রী স্পষ্ট ভাষায় ক্যাসিনো, জুয়া, মাদক, টেন্ডারবাজি এবং সন্ত্রাসের সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন। বাংলা ট্রিবিউন।


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল