২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মসজিদের নগরী ঢাকা জুয়ার নগরীতে পরিণত হয়েছে চরমোনাই পীর

-

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেছেনÑ ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের নেতৃত্বে চরিত্রহীন ও দুর্বৃত্তায়ন তৈরি হচ্ছে। মসজিদের নগরী ঢাকা এখন মদ, জুয়া ও সন্ত্রাসের নগরীতে পরিণত হয়েছে। প্রশাসন ও সরকার দলীয় নেতাকর্মীরা দুর্নীতিতে নিমজ্জিত হয়ে গেছে। সরকার যে উদ্যোগ নিয়েছে তা ফলপ্রসূ হলে সরকার ও দেশের কল্যাণ হবে।
গতকাল শুক্রবার পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রশিক্ষক কর্মশালায় সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন। এতে আরো বক্তৃতা করেন : প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী ও ডা: মুখতার হোসাইন। বিষয়ভিত্তিক আলোচনায় অংশ নেন মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, প্রিন্সিপাল শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা ইমতিয়াজ আলম, কে এম আতিকুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা দেলোয়ার হোসাইন সাকী, মাওলানা লোকমান হোসাইন জাফরী, হারুন অর রশিদ প্রমুখ।
চরমোনাই পীর বলেন, জুয়া ও মাদকের বিরুদ্ধে অভিযান যেন লোকদেখানো না হয়। দুর্নীতি, মাদক ও জুয়ার বিরুদ্ধে সরকারের উদ্যোগ গ্রহণ ফলপ্রসূ হলে সরকারের ভাবমর্যাদা উজ্জ্বল হবে। তিনি আরো বলেন, যাদের নীতি-নৈতিকতা নেই, তাদের দিয়ে দেশের উন্নতি ও অগ্রগতি সম্ভব নয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement