১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বঙ্গবন্ধু পেশাজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

-

বঙ্গবন্ধু পেশাজীবী লীগের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আনন্দ র্যালি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার রাজধানীর ধানমন্ডি ৩২নং সড়কে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিজ্ঞাপন ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ শিরীন আহমেদ এমপি ।
বিশেষ অতিথি ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট নজরুল ইসলাম, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো: খবিরুজ্জামান বাচ্চু, রাজনৈতিক বিশ্লেষক জামাল উদ্দিন বিশ্বাস, আওয়ামী লীগ উপকমিটির সদস্য মো: শাহ্ আলম, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা মো: মফিজুল ইসলাম, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বেবী বড়ুয়া, সাবেক ছাত্রনেতা ও দৈনিক সময়ের আলোর প্রকাশক গাজী আহমেদ উল্লাহ, কলাবাগান থানা আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলাম সাধু ও যুব মহিলা লীগের সদস্য সুলতানা রাজিয়া শিলা।
বঙ্গবন্ধু পেশাজীবী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ জামাল আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কৃষক লীগের কেন্দ্রীয় নেতা ও বঙ্গবন্ধু পেশাজীবী লীগের সভাপতি ড. সরকার মো: আবুল কালাম আজাদ। এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পেশাজীবী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রাশেদুল হাসান, সাংবাদিক এফ রহমান রুপক, বন ও পরিবেশ সম্পাদক মাহমুদ আলম টিটু, কেন্দ্রীয় কমিটির সদস্য মো: হানিফ, সরকার জীবন, মো: মুবিন, মো: মিজানুর রহমানসহ কেন্দ্রীয়, জাতীয় ও ঢাকা মহানগর কমিটির নেতারা। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান হলেন বিচারপতি আশফাকুল ইসলাম পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি জব্দ, আটক ২৩ শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর

সকল