২০ নভেম্বর ২০১৯

বঙ্গবন্ধু পেশাজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

-

বঙ্গবন্ধু পেশাজীবী লীগের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আনন্দ র্যালি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার রাজধানীর ধানমন্ডি ৩২নং সড়কে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিজ্ঞাপন ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ শিরীন আহমেদ এমপি ।
বিশেষ অতিথি ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট নজরুল ইসলাম, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো: খবিরুজ্জামান বাচ্চু, রাজনৈতিক বিশ্লেষক জামাল উদ্দিন বিশ্বাস, আওয়ামী লীগ উপকমিটির সদস্য মো: শাহ্ আলম, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা মো: মফিজুল ইসলাম, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বেবী বড়ুয়া, সাবেক ছাত্রনেতা ও দৈনিক সময়ের আলোর প্রকাশক গাজী আহমেদ উল্লাহ, কলাবাগান থানা আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলাম সাধু ও যুব মহিলা লীগের সদস্য সুলতানা রাজিয়া শিলা।
বঙ্গবন্ধু পেশাজীবী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ জামাল আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কৃষক লীগের কেন্দ্রীয় নেতা ও বঙ্গবন্ধু পেশাজীবী লীগের সভাপতি ড. সরকার মো: আবুল কালাম আজাদ। এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পেশাজীবী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রাশেদুল হাসান, সাংবাদিক এফ রহমান রুপক, বন ও পরিবেশ সম্পাদক মাহমুদ আলম টিটু, কেন্দ্রীয় কমিটির সদস্য মো: হানিফ, সরকার জীবন, মো: মুবিন, মো: মিজানুর রহমানসহ কেন্দ্রীয়, জাতীয় ও ঢাকা মহানগর কমিটির নেতারা। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ