১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

আজ প্রকৌশলী নজরুল ইসলামের শাহাদতবার্ষিকী

-

আজ ১৮ সেপ্টেম্বর শহীদ প্রকৌশলী নজরুল ইসলামের ৪৯তম শাহাদতবার্ষিকী। ১৯৭১ সালে তার নেতৃত্বে ঢাকার অভ্যন্তরে পাঁচটি পাওয়ার স্টেশনে একই সাথে, একই সময় বিস্ফোরণ ঘটানো হয়। ২২ জুলাই তিনি আগরতলা চলে যান এবং নবগঠিত বাংলাদেশ সরকারের বিদ্যুৎ ও জ্বালানি বিষয়ক উপদেষ্টা নিয়োজিত হন। ১৮ সেপ্টেম্বর ১৯৭১ সালে তিনি শাহাদত বরণ করেন।
এই উপলক্ষে ২০৪/এ তেজগাঁও শিল্প এলাকায় মরহুমের স্ত্রী অধ্যাপিকা হাজেরা নজরুল কুরআন খানি, কাঙালি ভোজ এবং আজ বাদ আসর মিলাদ মাহফিলের আয়োজন করেছেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

সকল