২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
এ প্লাস প্রাপ্তদের মধ্যে ক্রেস্ট বিতরণ

আল হেলাল রেসিডেন্সিয়াল মাদরাসায় অভিভাবক সমাবেশ

-

রাজধানীর রামপুরায় আল হেলাল রেসিডেন্সিয়াল মাদরাসার এ প্লাস প্রাপ্ত ছাত্রছাত্রীদের মধ্যে ক্রেস্ট বিতরণ ও অভিভাবক সমাবেশ গতকাল অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন মাদরাসার চেয়ারম্যান মাওলানা মো: শামসুদ্দীন হেলালী। সমাবেশে অভিভাবকদের পক্ষে বক্তৃতা করেন : ব্যাংকার রফিউল ফারুক। তিনি হিফজ বিভাগের ছাত্রদের মনোমুগ্ধকর তেলাওয়াত ও নূরানী বিভাগের ছাত্রদের পারফরম্যান্সের প্রশংসা করেন এবং মাদরাসার চেয়ারম্যান ও শিক্ষকদের নিরলস মেহনতের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে আল্লাহর শুকরিয়া জ্ঞাপন করেন।
বিশেষ অতিথির বক্তৃতা করেন মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা ছালাহ্ উদ্দিন আইয়ুবী। সভাপতির বক্তব্যে মাওলানা মো: শামছুদ্দীন হেলালী বলেন, সন্তানদেরকে সু-সন্তান হিসেবে গড়ে তুলতে ইসলামী জ্ঞানের কোনো বিকল্প নেই। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে শিক্ষক মাওলানা জামাল উদ্দিনের মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল