১৬ ডিসেম্বর ২০১৯

নবম ওয়েজবোর্ড রোয়েদাদ ঘোষণায় প্রধানমন্ত্রীকে বিএফইউজের ধন্যবাদ

-

সরকার নবম ওয়েজবোর্ড রোয়েদাদ ঘোষণা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছে বিএফইউজেÑবাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন।
গতকাল সোমবার জাতীয় প্রেস ক্লাবে ইউনিয়ন কার্যালয়ে জরুরি বৈঠকে বিএফইউজে নির্বাহী পরিষদ নেতৃবৃন্দ এ ধন্যবাদ জ্ঞাপন করেন।
নেতৃবৃন্দ বলেন, সংবাদপত্রের জন্য প্রণীত ওয়েজবোর্ড আইনকে সমুন্নত রেখে এবং সাংবাদিক-শ্রমিক-কর্মচারীদের দাবিকে গুরুত্বের সাথে দেখে সরকার নবম ওয়েজবোর্ড রোয়েদাদ ঘোষণা করেছে। কিন্তু একটি গ্রাচুয়িটি কমিয়ে দেয়া, সাংবাদিকদের আয়কর প্রদান করা, বাড়িভাড়া কমিয়ে দেয়া এবং ওয়েজবোর্ড রোয়েদাদ পর্যায়ক্রমে বাস্তবায়নের কথা রোয়েদাদে সুপারিশ আকারে থাকায় সাংবাদিক সমাজে হতাশা দেখা দিয়েছে।
হতাশা কাটাতে অবিলম্বে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বিএফইউজে নেতৃবৃন্দ সরকারের প্রতি আহŸান জানান।
বিএফইউজে সভাপতি মোল্লা জালালের সভাপতিত্বে এ বৈঠকে উপস্থিত ছিলেন বিএফইউজের সহসভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা, মহাসচিব শাবান মাহমুদ, যুগ্ম মহাসচিব আবদুল মজিদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, বিএফইউজের সদস্য শেখ মামুনুর রশীদ ও নূরে জান্নাত আখতার সীমা।


আরো সংবাদ

বিজয়ের স্বপ্ন পূরণে সমৃদ্ধ আগামীর পথে অগ্রযাত্রা অব্যাহত থাকবে : শিবির সভাপতি সোহরাওয়া‌র্দি‌তে ফি‌রে এ‌লো সেই ঐতিহা‌সিক বিজয় মুহূর্ত আমতলীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ অশান্ত পশ্চিমবঙ্গ, পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত ৮ কোম্পানি বাহিনী যত জোরে সম্ভব তত জোরে পিটিয়েছি : হেটমায়ার ধামরাইয়ে মহান বিজয় দিবস পালিত, মুক্তিযোদ্ধাদের সংর্বধনা মঞ্চে বসার চেয়ার না পাওয়ায় বিজয় দিবসের অনুষ্ঠান বয়কট আ’লীগ সভাপতির সরকার ফেলে দিলেও মাথা নোয়াব না : মমতা ‘সেঞ্চুরি না করলে তো দল থেকে বাদ দিয়ে দেবে’ উপজেলা চেয়ারম্যানের বাবা স্বাধীনতা বিরোধী, অনুষ্ঠান বর্জন আ’লীগের একাংশের সর্বক্ষেত্রে বাংলাদেশের অগ্রগতির প্রশংসা মোদির

সকল




hacklink Paykwik Paykasa
Paykwik