১৫ অক্টোবর ২০১৯

কাফরুলে স্কুলভবন থেকে লাফিয়ে ছাত্রের আত্মহত্যার চেষ্টা

-

রাজধানীর কাফরুল থানাধীন মিরপুর-১৩ নম্বরে অবস্থিত বনফুল আদিবাসী গ্রিনহার্ট নামক স্কুলের দ্বাদশ শ্রেণীর ছাত্র শাহরিয়ার আলম আকাশ (১৭) আত্মহত্যার চেষ্টা করে বলে অভিযোগ পাওয়া গেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে নিউরো সায়েন্স ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাত ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত আকাশের অপারেশনের প্রস্তুতি চলছিল বলে জানান ঘটনার অনুসন্ধানকারী পুলিশ কর্মকর্তা পিন্টু কুমার চৌধুরী।
হাসপাতাল সূত্র জানায়, গতকাল সোমবার বেলা সোয়া ১টার দিকে শাহরিয়ার আলম ওই স্কুল ভবনের ৩তলা থেকে হঠাৎ লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। তার চিৎকার শুনে স্কুলের শিক্ষক ও ছাত্ররা তাকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। সেখান তার অবস্থার অবনতি হলে তাকে নিয়ে যাওয়া হয় নিউরো সায়েন্স ইনস্টিটিউট হাসপাতালে।
গত রাতে কাফরুল থানার সাব-ইন্সপেক্টর পিন্টু কুমার চৌধুরী নয়া দিগন্তকে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন থেকে শুরু করে নিউরো সায়েন্স হাসপাতালেও গিয়েছি। স্কুলের দ্বাদশ শ্রেণীর ছাত্র শাহরিয়ার আকাশ মাথায় আঘাত পেয়েছে। রাতে সম্ভবত তার অপারেশন হওয়ার কথা রয়েছে। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, আকাশ আত্মহত্যাই করতে চেয়েছিল এমন চিত্র স্কুলের ভিডিও ফুটেজে দেখা গেছে। কারণ কী জানতে চাইলে তিনি বলেন, এখন কারণ সম্পর্কে তার বাবা জানে আলমসহ কেউ কিছু বলছেন না।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum